Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে হতদরিদ্রের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৯, ৩১ মার্চ ২০২০

প্রিন্ট:

ঠাকুরগাঁওয়ে হতদরিদ্রের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ বিতরণ

ছবি- বহুমাত্রিক.কম

যতই দিন যাচ্ছে ততই ভয়ানক হচ্ছে করোনা ভাইরাস। করোনা ভাইরাস প্রতিরোধে গত ২৬ মার্চ থেকে সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয় এবং বন্ধ করে দেওয়া হয় সকল ব্যবসা প্রতিষ্ঠান।

করোনা ভাইরাসের এ প্রাদুর্ভাবে সারাদেশে যখন লকডাউনের মতো পরিস্থিতি বিরাজ করছে তখন ঠাকুরগাঁও উপজেলা পরিষদের উদ্দ্যোগে ঘরে আটকা পড়া গরিব-অসহায় ও হতদরিদ্র মানুষের দ্বারে দ্বারে নিজ দায়িত্বে খাদ্য সহযোগিতা করেছেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অরুনাশু দত্ত টিটো ও ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ ।

সোমবারসন্ধ্যা ৬ টায় ঠাকুরগাঁও সদর উপজেলার ৪ নং বড়গাঁও ইউনিয়নে লক্ষীর হাট বাজারে উপজেলা পরিষদের উদ্দ্যোগে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে দেওয়া একশত অসহায়,দুঃস্থ ও হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় একশত পরিবারের মাঝে প্রত্যেকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু,১ কেজি মসুর ডাল এর খাদ্য সামগ্রীর প্যাকেট দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও প্রকল্প কর্মকর্তা সামিন মার্টি। ৪ নং বড়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাত কুমার সিং,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান, সাধারণ সম্পাদক মণি দেবনাথ,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহিরুল ইসলাম হেলাল,দপ্তর সম্পাদক এইচ এম আলী প্রমুখ।

ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান অরুনাশু দত্ত টিটো বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আপনারা কেউ অপ্রয়োজনীয় ঘরের বাহিরে যাবেন না। আপনারা সবাই ঘরে থাকুন আমরা আপনাদের পাশে আছি। দেশ রত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য খাবার পাঠায়েছেন। আপনারা নিজ নিজ বাড়ীতে অবস্থান করুন। আপনারা কেউ আতংক না হয়ে সচেতন হোন।

ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ জানান, করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা পরিষদের পক্ষ থেকে আমরা সকল প্রকার উদ্দ্যোগ নিয়েছি। প্রতিদিন সাধারণ মানুষদের দ্বারপ্রান্তে যাচ্ছি এবং নিয়মিত জনসাধারণের মাঝে সচেতনতা তৈরী করতে লিফলেট বিতরণ ও মাইকিং চালাচ্ছি। করোনা প্রতিরোধে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্যসামগ্রী তৃণমূল পর্যায়ে পৌছানো হচ্ছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer