Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে সেলাই মেশিন ও টিউবওয়েল পেল ৮৪ দরিদ্র পরিবার

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ০০:১২, ২৪ সেপ্টেম্বর ২০২১

প্রিন্ট:

ঠাকুরগাঁওয়ে সেলাই মেশিন ও টিউবওয়েল পেল ৮৪ দরিদ্র পরিবার

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলা পরিষদ কর্তৃক প্রশিক্ষণপ্রাপ্ত ৩০টি পরিবারের অসহায় দুস্থ বেকার মহিলাদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন ও ৫৪টি দরিদ্র পরিবারের মাঝে টিউবওয়েল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদের আয়োজনে পরিষদের হলরুমে প্রধান অতিথি হিসেবে সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী।

প্রধান অতিথির বক্তব্যে সাদেক কুরাইশী বলেন, জেলা পরিষদের বরাদ্দ যত বরাদ্দ সবগুলো সঠিকভাবে বন্টন করা হয়েছে। এমন কোন প্রতিষ্ঠান, এমন কোন দরিদ্র মানুষ নেই যে জেলা পরিষদের বরাদ্দ পায়নি। আমরা চেষ্টা করেছি গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন করার জন্য। তারই ধারাবাহিকতায় আজ দরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ করা হয়।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুরুর রহমানের সভাপতিত্বে সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার, মারুফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সন্তোষ আগরওয়ালা, সদর উপজেলার আক্চা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার রায়, রহিমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু, চিলারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী প্রমুখ।

আলোচনা সভা শেষে বর্তমান সরকারের উন্নয়ন প্রকল্পের অংশ হিসেবে ২০২০-২০২১ অর্থবছরের এডিপি সাধারণ বরাদ্দ করা অর্থে গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে ৫৪টি পরিবারের মধ্যে টিউবওয়েল ও ৩০ টি পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer