Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে বৃদ্ধ পিতা মাতা-কে মারধর

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪০, ১০ জুলাই ২০২১

আপডেট: ২১:৪২, ১০ জুলাই ২০২১

প্রিন্ট:

ঠাকুরগাঁওয়ে বৃদ্ধ পিতা মাতা-কে মারধর

ছবি- বহুমাত্রিক.কম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ হাজীপুর ইউনিয়নে দেহানাগড় ডাঙ্গীপাড়া গ্রামে ৯০ বছর বয়সী পিতা ও ৭০ বয়সী বৃদ্ধ মাকে মারপিট করেছে বড় ছেলে কফিলউদ্দিন, নাতি মানিক ও মুক্তার। এমন ঘটনা ঘটেছে শুক্রবার সকাল দশটার দিকে পীরগঞ্জ দেহানাগড় ডাঙ্গীপাড়া গ্রামে।

জানা গেছে, সরকারি পত্তন নেওয়া জমিজমার বিরোধিতার জের ধরে মারপিট করেছে, এমন অভিযোগ মেজো ছেলে রাশেদুল বলেন, আমার মা ও বাবাকে সামান্য জমিজমা নিয়ে আপন বড় সন্তান তার পরিবার নিয়ে এই ভাবে মারধোর করতে পারে। আমার বৃদ্ধ পিতা-মাতা তাদের হাতে মার খেয়ে হাসপাতালের বেডে কাতরাচ্ছেন। এমন দৃশ্য যেন আর কোনো ছেলেকে না দেখতে হয়। আমি প্রশাসনের কাছে এর বিচার চাচ্ছি, তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

এই বিষয়ে চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানান, বাবা ছেলের খাস জমি বন্দোবস্ত নিয়ে ঝামেলা ছিলো। আমি দুই পক্ষকে নিয়ে বসার সিদ্ধান্ত নিয়েছিলাম, কিন্তু করোনার জন্য বসা হয়নি। তার আগে এমন ঘটনা ঘটাবে কে জানে? তবে বৃদ্ধ পিতা মাতকে মারপিট করা ঠিক হয়নি। পীরগঞ্জ থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসারের সাথে যোগাযোগ করতে বলেন। তবে অভিযোগ হয়েছে কিনা জানা যায়নি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer