Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে প্রতিবেশির অস্ত্রের আঘাতে দুই গৃহবধু আহত

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ২৩:১৮, ১৬ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

ঠাকুরগাঁওয়ে প্রতিবেশির অস্ত্রের আঘাতে দুই গৃহবধু আহত

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে প্রতিবেশির ধারালো অস্ত্রের (বশিলা) আঘাতে দুই গৃহবধু আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।বুধবার ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন: বোয়ালিয়া গ্রামের ইসা হকের স্ত্রী সাবিনা বেগম (২৮) ও ইসা হকের বড় ভাই লুৎফর রহমানের স্ত্রী রুকসানা আক্তার (৩০)। তারা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

জানা যায়, বুধবার সকালে বোয়ালিয়া গ্রামের বাসিন্দা ইসা হকের বাড়ির টিউবওয়েলের পানি যাওয়ার রাস্তা বন্ধ করে দেয়া নিয়ে প্রতিবেশি আনোয়ারী বেগম ও তার স্বামী সুলতান আলীসহ তার পরিবারের লোকজনের সাথে বাকবিতন্ডা হয়।এক পর্যায়ে আনোয়ারী বেগম ধারালো অস্ত্র (বশিলা) দিয়ে কুপিয়ে ইসা হকের স্ত্রী সাবিনা বেগম ও ইসা হকের বড় ভাইয়ের স্ত্রী রুকসানা আক্তারকে জখম করে।

এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে আনোয়ারী বেগম, তার স্বামী সুলতান আলীসহ পরিবারের লোজন পালিয়ে যায়। পরে স্থানীয় আহত দুই গৃহবধুকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন রায় বলেন, খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। স্থানীয়দের কাছ থেকে তথ্য সংগ্রহ করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযুক্ত সুলতান আলীর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer