Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে দুইজন শিশু সহ করোনায় আক্রান্ত ২৫ জন

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৩১, ৩১ মে ২০২০

প্রিন্ট:

ঠাকুরগাঁওয়ে দুইজন শিশু সহ করোনায় আক্রান্ত ২৫ জন

ঠাকুরগাঁওয়ে দুইজন শিশু (৮),(৩) সহ নতুন করে ২৫ জন করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ১০৯ জনে দাঁড়িয়েছে।শনিবার রাতে ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান এই তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন জানান, শনাক্তদের মধ্যে ২জন শিশু,১৩ জন নারী ও ১০ জন পুরুষ। তাদের বয়স সর্বনিম্ন ০৩ বছর থেকে সর্বোচ্চ ৮৪ বছরের মধ্যে। তারা সকলেই ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদী থেকে ফিরেছেন।

তিনি আরও জানান, শনাক্ত হওয়া ২৫ জনের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলায় ১১ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ২জন, পীরগঞ্জ উপজেলায় ৪ জন, হরিপুর উপজেলায় ৩ জন ও রানীশংকৈল উপজেলায় ৫ জন।

গত ২৬ মে থেকে ২৮ মে এদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টারে পাঠানো হয়। আজ ফলাফলে ২৫ জনের করোনা পজিটিভ আসে।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, জেলা থেকে এক হাজার ৫৪৫ জনের নমুনা ঢাকা, রংপুর ও দিনাজপুরে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে এক হাজার ৪৩০ জনের পরীক্ষার ফল পাওয়া গেছে। গত ২৪ ঘণ্টায় ৩২ জনের নমুনা দিনাজপুরে পাঠানো হয়েছে পরীক্ষার জন্য।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer