Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে এক ইমামের ৬ মাসের কারাদণ্ড

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫২, ২৬ মে ২০২০

প্রিন্ট:

ঠাকুরগাঁওয়ে এক ইমামের ৬ মাসের কারাদণ্ড

ছবি- বহুমাত্রিক.কম

ঠাকুরগাঁওয়ে ভূয়া ইমাম দেখিয়ে তিনটি মসজিদে প্রধানমন্ত্রীর দেয়া অনুদানের টাকা আত্মসাতের অভিযোগে জয়নাল আবেদিন(৪০) নামের এক মসজিদের ইমামকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এই রায় দেয় ।দণ্ডপ্রাপ্ত জয়নাল আবেদিন ওরফে মন্ডল সদর উপজেলার শুকানপুকুরী ইউনিয়নের ব্যাংরোল বুঝারিপাড়া মসজিদের ইমাম। সে ওই এলাকার তোয়াজ শেখের ছেলে।

উপজেলা নির্বাহী অফিসার জানান, ঈদকে সামনে রেখে দেশের প্রতিটি মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের ঈদ-উপহার হিসেবে আর্থিক সহায়তা দিয়েছে প্রধানমন্ত্রী। এরই লক্ষ্যে আমাদের সদর উপজেলার সকল মসজিদে এই অনুদান বিতরণ করা হয়। আটককৃত ইমাম জয়নাল টাকা বিতরণের সময় ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসারকে ভূয়া ৩ জন ইমাম দেখিয়ে টাকা উত্তোলন করেছেন। পরে সেই তিনটি মসজিদের ইমামদের কাউকে ২৫শ থেকে ৩৫শ করে দেয়। খবটি স্থানীয়রা আমাকে জানালে আমি পুলিশ ফোর্স সহ সেখানে পাঠানো হলে ইমাম জয়নালকে আটক করে নিয়ে আসা হয়।

তিনি আরো জানান, আটককৃত ইমামকে জিজ্ঞাসাবাদ করলে সে আত্নসাতের বিষয়টি স্বীকার করে। পরে তাকে তাকে সরকারী নির্দেশনা অনুযায়ী কাজ না করে প্রধানমন্ত্রীর অনুদানের টাকা আতœসাৎ করায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer