Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৫, ৭ জুলাই ২০২০

প্রিন্ট:

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

টেকনাফে মঙ্গলবার ভোররাতের দিকে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে দু’পক্ষের গোলাগুলিতে সন্ত্রাসী এবং মাদককারবারী নিহত হয়েছে। এসময় পুলিশের ৩জন সদস্য আহত হন। ঘটনাস্থল হতে অস্ত্র, ইয়াবা ও বুলেট উদ্ধার করা হয়েছে।

সূত্র জানায়, মঙ্গলবার ভোররাতের দিকে পুলিশের একটি দল উপজেলার হোয়াইক্যং স্থানে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অবৈধ অস্ত্রধারী এবং মাদককারবারী সিন্ডিকেটের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশের এসআই মশিউর রহমান, কনস্টেবল অভিজিৎ দাশ ও এমরান হোসেন আহত হন। পুলিশও আত্মরক্ষার্থে বেশ কিছুক্ষণ থেমে থেমে পাল্টা গুলিবর্ষণ করলে হামলাকারীরা পাহাড়ের দিকে পালিয়ে যায়।

পরিস্থিতি শান্ত হলে উক্ত এলাকা তল্লাশী করে ইয়াবা, অস্ত্র ও কার্তুজসহ হ্নীলা মৌলভীবাজারের মৃত সোলতান আহমদ ওরফে চামড়া বাদশার ছেলে সাদ্দাম হোসেন (২০) এবং হোয়াইক্যং পশ্চিম মহেশখালীয়া পাড়ার মৃত হাজী আলী আহমদের ছেলে আব্দুল জলিল ওরফে গুরা পুতুইক্কাকে (৩০) গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। নিহতরা একাধিক মাদক ও অবৈধ অস্ত্র মামলার আসামি ছিল।

আহত পুলিশ সদস্য এবং অস্ত্রধারী ও গুলিবিদ্ধ মাদককারবারীদের দ্রুত চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের চিকিৎসার পর গুলিবিদ্ধ মাদককারবারীদের আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। তাদের মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer