Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার সংবাদদাতা

প্রকাশিত: ১১:১১, ২৪ এপ্রিল ২০১৯

প্রিন্ট:

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে `বন্দুকযুদ্ধে` দিল মোহাম্মদ প্রকাশ দিলু (৩৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের মহেষখালীয়া পাড়ায় এ ঘটনা ঘটে।নিহত দিলু টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার মৃত মকবুল আহাম্মদের ছেলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বহু মামলার আসামি এবং তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী দিলুকে আটক করা হয়। পরে দিলুকে সঙ্গে নিয়ে মহেষখালীয়া পাড়া মেরিন ড্রাইভ রোড সংলগ্ন এলাকায় অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এতে পুলিশও আত্মরর্ক্ষাথে পাল্টা গুলি চালায়।

উভয়পক্ষের গোলাগুলিতে আটক দিলু গুলিবিদ্ধ ও তিন পুলিশ সদস্য আহত হয়। এতে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দিলুকে মৃত ঘোষণা করেন। পুলিশ নিহত দিলুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরো বলেন, `ঘটনাস্থল থেকে ৬টি এলজি বন্দুক, ১৩ রাউন্ড কার্তুজ, ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।`

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer