Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

টিএসসি চত্বর ভাঙা নিয়ে শিক্ষক-শিক্ষার্থীদের মতামত চায় ঢাবি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:১৬, ২৫ ডিসেম্বর ২০২০

প্রিন্ট:

টিএসসি চত্বর ভাঙা নিয়ে শিক্ষক-শিক্ষার্থীদের মতামত চায় ঢাবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) ভেঙে বহুতল ভবন নির্মাণের পরিকল্পনা নিয়েছে সরকার। টিএসসি ভবন ভাঙার বিষয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মতামত চেয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এ ব্যাপারে একটি বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় বৃহস্পতিবার।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আখতারুজ্জামানের নির্দেশনা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আবুল কালাম সিকদার অনুষদগুলোর ডিন ও ইনস্টিটিউটগুলোর পরিচালকদের কাছে পাঠানো এক বিজ্ঞপ্তিতে মতামত জানতে চাওয়া হয়েছে। শিক্ষক-শিক্ষার্থীদের কাছে বিজ্ঞপ্তিটি পৌঁছানোর জন্য ডিন ও পরিচালকদের অনুরোধ করেছেন ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী।

বিশ্ববিদ্যালয়ের আইটি সেলের পরিচালক, উপাচার্য, দুই সহ-উপাচার্য ও কোষাধ্যক্ষের দপ্তরেও এই বিজ্ঞপ্তির অনুলিপি পাঠানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় নির্দেশনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির সার্বিক উন্নয়ন ও সম্প্রসারণের উদ্যোগ নেওয়া হয়েছে। টিএসসির সার্বিক উন্নয়ন ও সম্প্রসারণের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষক ও শিক্ষার্থীদের প্রত্যাশা ও সুপারিশ আহ্বান করা যাচ্ছে। আগামী ২ জানুয়ারির মধ্যে (https://forms.gle/GnfMKXKS1NBVZGND7) ওয়েব লিংকে মতামত ও সুপারিশ পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer