Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

টলিউডে আবারও জুটি বাঁধতে চলেছে অঙ্কুশ ও নুসরত ফারিয়া

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৬, ৭ জুলাই ২০২২

আপডেট: ১৮:৪৮, ৭ জুলাই ২০২২

প্রিন্ট:

টলিউডে আবারও জুটি বাঁধতে চলেছে অঙ্কুশ ও নুসরত ফারিয়া

টলিউডের স্বনামধন্য পরিচালক রাজা চন্দের হাত ধরে নুসরত ফারিয়া ও অঙ্কুশ হাজরাকে আবারও একসঙ্গে দেখা যাবে ‘ভয়’ ছবিতে। খবর আজকাল`র।

এই ছবির প্রথম শুটিং শুরু হয়েছিল ২০১৯ সালে। করোনা পরিস্থিতির কারণে দুই বছর বন্ধ ছিল কাজ। শুটিং আবার শুরু হয়েছে গত মঙ্গলবার থেকে।
২০১৯ সালে বিরসা দাশগুপ্ত পরিচালিত `বিবাহ অভিযান`-এর পর আবার এই জুটিকে একসঙ্গে দেখতে পাবে দর্শক। বিবাহ অভিযানে এই জুটি দর্শক খুব পছন্দ করেছিল। আর তাই তাঁদের ফিরিয়ে আনছেন রাজা চন্দ।

এপার বাংলার নুসরত ফারিয়া ওপার বাংলায়ও যথেষ্ট জনপ্রিয়। মাঝে জল্পনা উঠেছিল, নুসরত নাকি সিনেমা ছেড়ে দিয়ে বিয়ে করে বিদেশ চলে যাবেন। সেই সব কথা যে শুধুই রটনা, তার প্রমাণ এই সিনেমায় ফিরে আসা।

গল্পের চিত্রনাট্য অনুযায়ী, অঙ্কুশের চরিত্র যখন তার মা আর বোনকে নিয়ে চিন্তিত ঠিক তখনই তার চিকিৎসক কাকা সম্পত্তি আত্মসাৎ করতে আসেন। ঠিক কী নিয়ে এত ‘ভয়’ সেটাই দেখার অপেক্ষায় সকলে। এই গল্পে অঙ্কুশকে দেখা যাবে একজন সাঁতার প্রশিক্ষকের ভূমিকায়। আর নুসরত ফারিয়াকে দেখা যাবে একজন শিক্ষিকার ভূমিকায়। অঙ্কুশের কাছে জানতে চাওয়ায় তিনি এইটুকুই জানিয়েছেন যে এটি একটি থ্রিলার মুভি।

অঙ্কুশ-নুসরত ছাড়াও ছবিতে অভিনয় করছেন বরুণ চক্রবর্তী, অভিষেক সিংহ, অসীম রায়চৌধুরী, অমিতাভ গঙ্গোপাধ্যায়, সিদ্ধার্থ চট্টোপাধ্যায়, অরুণাভ দত্ত প্রমুখ। তবে চলতি বছরেই ছবিটি মুক্তি পাচ্ছে না। ছবিটির মুক্তির দিন পরিচালক ও প্রযোজক এখনও ভেবে উঠতে পারেননি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer