Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল শুরু ১৮ সেপ্টম্বর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:৩২, ১৪ সেপ্টেম্বর ২০১৯

প্রিন্ট:

জয়পুরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল শুরু ১৮ সেপ্টম্বর

ঢাকা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা অনূর্ধব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট জয়পুরহাট জেলা পর্যায়ের খেলা শুরু হবে আগামী ১৮ সেপ্টম্বর ।

টুর্নামেন্ট সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সম্প্রতি এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন সভায় সভাপতিত্ব করেন।

সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা অনূর্ধব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সফল বাস্তবায়নের জন্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পরিপত্র নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

টুর্নামেন্ট সুষ্ঠু ও শান্তিপূর্র্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে বিভিন্ন পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মনিরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়, অতিরিক্ত পুলিশ সুপার উজ্জল কুমার রায়, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম, জেলা স্কাউটস সম্পাদক শাহাদুল ইসলাম সাজু, জেলা ক্রীড়া সংস্থার সদস্য রফিকুল ইসলাম বিট্টু প্রমূখ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা অনূর্ধব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট জয়পুরহাট জেলা পর্যায়ের খেলায় সদর পৌরসভা ও পাঁচ উপজেলা অনূর্ধব-১৭ বালক ও বালিকা দল অংশগ্রহণ করবে। ১৮ সেপ্টম্বর থেকে খেলা শুরু হয়ে ২৩ সেপ্টম্বর চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে মর্মে সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়। জেলা পর্যায়ের খেলা সুষ্ঠু ভাবে সম্পাদনের জন্য ৬ টি উপ-কমিটি গঠন করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer