Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

জোটের সঙ্গে আলোচনা করে চূড়ান্ত মনোনয়ন : ফখরুল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৭, ২১ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

জোটের সঙ্গে আলোচনা করে চূড়ান্ত মনোনয়ন : ফখরুল

ঢাকা : বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খুব শিগগিরই প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। আমরা জোটের সঙ্গে বসবো, তখন সব ঠিক করে চূড়ান্ত নমিনেশন দেওয়া হবে। নির্বাচন করতে যখন নেমেছি সব কিছু সময়মতো হয়ে যাবে।

বুধবার গুলশান কার্যালয়ে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকারের শেষ দিনে মধ্য বিরতিতে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা আশাবাদী এই যে ঢল নেমেছে তাতে স্বৈরাচার সরকারের পতন হবে। আমরা ইতোমধ্যে দেখেছি, নির্বাচন কমিশন বলেছে, ঢালাও অভিযোগ দিয়েছে বিএনপি। আমরা স্পষ্ট করে বলছি, আমরা সুনির্দিষ্ট অভিযোগ দিয়েছি। আমরা বলেছি, নির্বাচন কমিশনকে নিরপেক্ষভাবে কাজ করতে হবে। এটা তার সাংবিধানিক দায়িত্ব। আমরা আশা করি এবং বিশ্বাস করি নির্বাচন কমিশন সেই দায়িত্ব পালন করবে। জনগণের আশা আকাঙ্খা পূরণ করতে সক্ষম হবে।

মির্জা ফখরুল আরো বলেন, আমরা বিশ্বাস করি, জনগণের যে সাড়া আমরা দেখতে পাচ্ছি, স্রোতের মত যে ঢল নামছে এতে করে এই স্বৈরাচারী সরকারকে নির্বাচনের মাধ্যমে সরিয়ে দিতে আমরা অবশ্যই সক্ষম হবো।

তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য নির্বাচনকে আন্দোলনের অংশ হিসেবে নিয়ে কার্যক্রম শুরু করেছি। ইতোমধ্যে গত তিন দিনে মনোনয়ন প্রার্থী অসংখ্য নেতার সাক্ষাৎকার নিয়েছি।

তিনি আরো বলেন, ময়মনসিংহ বিভাগের ২৯ আসনের জন্য ২৩৩ জন সাক্ষাৎকার দিয়েছেন। ফরিদপুরে আছে ১৫টি আসন, ঢাকা বিভাগে আছে ৭৮টি আসন। আমরা অত্যন্ত আশাবাদী যারা সাক্ষাৎকার দিচ্ছেন তারা অনেক দিনের পরিক্ষিত, মাঠের নেতাকর্মী। রাজপথের লড়াকু সৈনিক। এই নির্বাচনকে কেন্দ্র করে যে সংগঠন তৈরি হবে তা অবশ্যই এই নির্বাচনকে জয় যুক্ত করতে আমাদের সাহয্য করবে।

এর আগে আজ বুধবার ১০টা থেকে গুলশানের বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে শেষ দিনের মনোনয়ন প্রত্যাশীদের এই সাক্ষাৎকার শুরু হয়। চলবে রাত পর্যন্ত।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer