Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

জিএম কাদেরের সঙ্গে সিবিআইআর নেতৃবৃন্দের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৫৪, ১৫ মার্চ ২০২০

আপডেট: ০১:০৭, ১৫ মার্চ ২০২০

প্রিন্ট:

জিএম কাদেরের সঙ্গে সিবিআইআর নেতৃবৃন্দের সাক্ষাৎ

ছবি: বহুমাত্রিক.কম

ঢাকা: বাংলাদেশ ও ভারতের সৌভাতৃত্বের ঐতিহাসিক সম্পর্ককে অটুট রাখতে বন্ধুপ্রতীম দু’দেশের জনগণের সঙ্গে জনগণের ঘনিষ্ট যোগাযোগ বৃদ্ধির ওপর জোর দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় সংসদীয় উপনেতা জি.এম কাদের, এম,পি।

শনিবার সেন্টার ফর বাংলাদেশ-ইন্ডিয়া রিলেশনস (সিবিআইআর) এর একটি প্রতিনিধি দল জাপা চেয়ারম্যানের সঙ্গে তাঁর উত্তরার বাসায় সৌজন্য সাক্ষাত করতে গেলে এই মতামত তুলে ধরেন তিনি। 

দু’দেশের জনগণের সম্পর্কোন্নয়নে সিবিআইআর’র মতো সংগঠনের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা উল্লেখ করে এই রাজনীতিক জানান, দুই দেশের জনগণের মাঝেই অনেক বিভ্রান্তিমূলক অপতথ্যের বিস্তার ঘটে। সিবিআইআর এক্ষেত্রে প্রকৃত তথ্য তুলে ধরে জনগণের মাঝে সব বিভ্রান্তির অবসান ঘটিয়ে বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে আরও বেগবান করতে পারে। 

সিবিআইআর’র এধরণের কর্মকাণ্ডে রাজনীতিবিদ হিসেবে নিজের দায়বদ্ধতার কথা উল্লেখ করে সব ধরণের সহায়তা নিয়ে পাশে থাকার অঙ্গীকারের কথাও জানিয়েছেন জি এম কাদের। 

সৌজন্য সাক্ষাতে সিবিআইআর’র পক্ষে নেতৃত্ব দেন সংগঠনের জাতীয় সমন্বয়ক এডভোকেট শুভাশীষ সমদ্দার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-শীর্ষ নেতা এডভোকেট রতন কুমার দাস, ঢাকা মহানগর দক্ষিণের সমন্বয়ক আরুক মুন্সী, জাতীয় পার্টীর আন্তর্জাতিক বিষয়ক যুগ্ম সম্পাদক মোঃ এস.এম রহমান পারভেজ প্রমুখ। 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer