Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

জানুয়ারীতে মাঠে ফিরছেন সানিয়া মির্জা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩৪, ২৯ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

জানুয়ারীতে মাঠে ফিরছেন সানিয়া মির্জা

ঢাকা : দুই বছরের মাতৃত্বকালীন বিরতি শেষে আগামী জানুয়ারীতে পুনরায় মাঠে ফেরার ঘোষণা দিয়েছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। হোবার্ট ইন্টারন্যাশনাল টেনিস টুর্নামেন্ট দিয়ে পুনরায় প্রতিযোগিতামূলক টেনিসে ফিরবেন বলে বৃহস্পতিবার ঘোষণা দেন সানিয়া।

২০১৭ সালের অক্টোবরে চায়না ওপেনে সর্বশেষ মাঠে নামা ৩৩ বছর বয়সী সানিয়া ডব্লিউটিএ’র দ্বৈত ইভেন্টে র‌্যাংকিংয়ের ৩৮তম স্থানে থাকা ইউক্রেনের নাদিয়ো কিচেনকের সঙ্গে জুটিবদ্ধ হয়ে খেলবেন।
পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিককে বিয়ে করা সানিয়ার ইজহান নামে একটি পুত্র সন্তান রয়েছে।

সানিয়ার উদৃতি দিয়ে ভারতীয় বার্তা সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) জানায়, ‘আমি হোবার্টে এবং এরপর অস্ট্রেলিয়ান ওপেনে খেলছি।’‘আমি আগামী মাসে মুম্বাইতে একটি টুর্নামেন্ট খেলতে চাই। তবে এখনো পুরোপুরি নিশ্চিত নই। এটা নির্ভর করছে কব্জির উপড়। তবে হোবার্ট ও অস্ট্রেলিয়া নিশ্চিত।’

সন্তান জন্মের পর অনেক কিছুই পরিবর্তন হয়েছে উল্লেখ করে সানিয়া বলেন, ‘সন্তান জন্মের পর অনেক কিছুই বদলে যায়। জীবনে নিয়ম-কানুন ও ঘুমের সময়ে পরিবর্তন আসে। তবে আমার মনে হয় এখন আমি ফিট। সন্তান হওয়ার আগে যেমন ছিলাম, এখন নিজকে তেমনই ঝরঝরে মনে হচ্ছে।’

আগামী ১১-১৮ জানুয়ারী অনুষ্ঠিত হবে হোবার্ট ডব্লুটিএ এবং অস্ট্রেলিয়ান ওপেনের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ।ভারতের এ যাবতকালের সেরা মহিলা টেনিস খেলোয়াড় হিসেবে বিবেচিত সানিয়া আমেরিকার রাজিব রামের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অস্ট্রেলিয়ান ওপেনের মিশ্র দ্বৈত খেলবেন।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer