Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

জাককানইবি শিক্ষার্থীদের পাশে দাঁড়াল সাবেক ছাত্রলীগ

ত্রিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৭, ২৩ মে ২০২০

প্রিন্ট:

জাককানইবি শিক্ষার্থীদের পাশে দাঁড়াল সাবেক ছাত্রলীগ

বৈশ্বিক করোনা সংকটকালীন উদ্ভূত পরিস্থিতিতে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) সাবেক ছাত্রলীগ নেতা-কর্মীদের সমন্বয়ে গঠিত `সাবেক ছাত্রলীগ ওয়েলফেয়ার ফান্ডঃ জাককানইবি শাখা এর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ৭৫ জন মেধাবী অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা এবং বিশ্ববিদ্যালয় এলাকায় অর্ধ-শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী দেওয়া হয়।

শিক্ষার্থীদের মুঠোফোনে বিকাশ অথবা রকেটের মাধ্যমে পাঠিয়ে দেওয়া হয়েছে। সাবেক ছাত্রলীগের এই উদ্যোগ ব্যাপক প্রশংসিত হয়েছে।

৭৫ জন শিক্ষার্থীকে প্রায় এক লাখ টাকা ঈদ উপহার হিসেবে দেওয়া হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতারা।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আপেল মাহমুদ জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে, শেখ হাসিনার দিকনির্দেশনায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ উক্ত প্রতিষ্ঠানের একাডেমিক যাত্রার শুরু থেকেই রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনে সকল সময় ইতিবাচক ভূমিকা পালন করে আসছে।

তারই ধারাবাহিকতায় বৈশ্বিক মহামারি কভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট অর্থনৈতিক সংকটকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা-কর্মীরা তাঁদের মানবিক দায়বদ্ধতা থেকে স্বতঃস্ফূর্তভাবে বিশ্ববিদ্যালয়ের মেধাবী ও আর্থিকভাবে পিছিয়ে থাকা শিক্ষার্থীদের মাঝে এ নগদ অর্থ সহায়তা প্রদানসহ বিশ্ববিদ্যালয় এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে মানবিক সাহায্যে ও সহযোগিতার অংশ হিসেবে ঈদ সামগ্রী প্রদান করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer