Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

জমকালো পোশাকে কান-এর মন জিতে নিলেন প্রিয়াঙ্কা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩২, ১৭ মে ২০১৯

প্রিন্ট:

জমকালো পোশাকে কান-এর মন জিতে নিলেন প্রিয়াঙ্কা

ঢাকা : বৃহস্পতিবার কান চলচ্চিত্র উৎসবে ডেবিউ করলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর ভিড়ের উদ্দ্যেশ্যে হাত নাড়ার বদলে হাতজোড় করে জানালেন ‘নমস্কার’। তার পরনে ছিল শিমারি কালো স্ট্র্যাপলেস গাউন। তার উপরে লাল রঙের স্পার্কলিং ব্যান্ড। পোশাকটি ছিল রবার্টো কাভাল্লির তৈরি।

প্রিয়াঙ্কার মেকআপ ও উইঙ্গড আইলাইনারের সঙ্গে ছিল বেরী রঙের লিপস্টিক। চুল ছিল কাঁধ পর্যন্ত ঢেউ খেলানো। অভিনেত্রী রেড কার্পেট থেকে নিজের অসংখ্য ছবি শেয়ার করেছেন।

দেখে তো মনে হচ্ছে কান উৎসবে ডেবিউ করা নিয়ে প্রিয়াঙ্কা বেশ উত্তেজিতই ছিলেন। বৃহস্পতিবার তার টিম একটি ঘড়ির ছবি শেয়ার করে লিখেছিল, ‘কানস ও ক্লক’।

এর আগে প্রিয়াঙ্কা ফ্যাশন আইকন লেডি ডায়না, গ্রেস কেলি, সোফিয়া লরেনের ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘কান-এ আমার পোশাকে এদের অনুপ্রেরণা থাকবে।’ তবে প্রিয়াঙ্কার লুকটি কিন্তু একেবারেই ভিন্টেজ ছিল না।

কান এ যাওয়ার আগে স্নান সেরে তোয়াল পোশাকে সজ্জিতা অবস্থায় নিজের একটি ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা ছাড়াও দীপিকা পাড়ুকোন বৃহস্পতিবার রেড কার্পেটে হেঁটেছেন। কঙ্গনাও নিজের লুক দিয়ে সকলকে চমকে দিয়েছেন। শীঘ্রই দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চন, সোনম কাপুর, ডায়না পেন্টি ও হুমা কুরেশিকে।

কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত দ্য স্কাই ইজ পিঙ্ক সিনেমাটি। সেখানে রয়েছেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম। প্রিয়াঙ্কা মিন্ডি কালিংয়ের সঙ্গেও একটি সিনেমায় অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer