Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

জবির প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগে নতুন ল্যাব উদ্বোধন

জবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩২, ৩০ ডিসেম্বর ২০২০

প্রিন্ট:

জবির প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগে নতুন ল্যাব উদ্বোধন

ছবি- বহুমাত্রিক.কম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগে নব প্রতিষ্ঠিত ল্যাব-এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগে নব প্রতিষ্ঠিত ল্যাব এর শুভ উদ্ভোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. লাইসা আহমদ লিসা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সাবেক ট্রেজারার অধ্যাপক মোঃ সেলিম ভূঁইয়া। এসময় রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ড. কাজী মোঃ নাসির উদ্দিন এবং বিভাগীয় শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের আধুনিক গবেষণাগারে ব্যবহৃত যন্ত্রপাতির মধ্যে রয়েছে Conventional (PCR) Machine, Gel Electrophoresis System, Spectrophotometer, Heating Over, Centrifuge Machine ইত্যাদি। এছাড়াও বিভাগের চেয়ারম্যান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান-কে বিভাগের বিভিন্ন বিষয় সম্পর্কে অবহিত করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer