Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

জবিতে ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদনের ফল প্রকাশ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:৩১, ২৪ আগস্ট ২০১৯

প্রিন্ট:

জবিতে ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদনের ফল প্রকাশ

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষায় প্রাথমিক আবেদনকারীদের মধ্য থেকে চূড়ান্ত আবেদনের জন্য মনোনীতদের তালিকা প্রকাশ করা হয়েছে। মনোনীত ২৫ হাজার শিক্ষার্থী লিখিত পরীক্ষায় অংশ নিতে পারবেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়। এসএসসি ও এইচএসসি পরীক্ষার জিপিএ-এর ভিত্তিতে ইউনিট ১, ২ ও ৩-এর জন্য ২৫ হাজার শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে।

এসব শিক্ষার্থী লিখিত ভর্তি পরীক্ষার জন্য ৬০০ টাকা আবেদন ফি জমা দিয়ে আগামী ২৩ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদন ফি সেবা বিকাশ, শিওর ক্যাশ, টেলিটক অথবা রকেটের মাধ্যমে জমা দেয়া যাবে। এর আগে ১ থেকে ২০ আগস্ট পর্যন্ত অনলাইনে প্রাথমিক আবেদন নেয়া হয়।

চলতি বছর ইউনিট-৩ (বাণিজ্য শাখা)-এর ভর্তি পরীক্ষা ১৪ সেপ্টেম্বর, ইউনিট-২ (মানবিক শাখা)-এর ২০ সেপ্টেম্বর এবং ইউনিট-১ (বিজ্ঞান শাখা)-এর ভর্তি পরীক্ষা ২১ সেপ্টেম্বর হবে।

সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা এবং বেলা ৩টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত দুই শিফটে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিশেষায়িত বিভাগসমূহের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer