Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

জগাখিচুড়ি ঐক্য শেষ পর্যন্ত টিকবে না : কাদের

কক্সবাজার সংবাদদাতা

প্রকাশিত: ১৩:১৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

জগাখিচুড়ি ঐক্য শেষ পর্যন্ত টিকবে না : কাদের

ছবি- সংগৃহীত

কক্সবাজার : নিজেদের সমাবেশে জনসমর্থন না পেয়ে ও আওয়ামী লীগের সাংগঠনিক সফরে জনজোয়ার দেখে বিএনপি হতাশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার সকালে কক্সবাজারে তিনি একথা বলেন। জাতীয় ঐক্যকে জগাখিচুড়ি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এ ঐক্য কোনো কাজে আসবে না।

সেতুমন্ত্রী বলেন, ‘এখানের সমাবেশে এত লোক হয়েছে। যে ঢাকার সমাবেশ এত লোক গ্যাদারিং করানো যায়নি। এখানে-তো গায়ের জ্বালা, অন্তর্জ্বালা। এখানে হতাশা আবোল-তাবোল বকতেছে।’

তিনি আরো বলেন, নৌকার পক্ষে ট্রেন যাত্রা, সড়ক যাত্রা অচিন্তনীয়, অবিশ্বাস্য এবং জনস্রোত দেখে বিএনপি একবারেই হতাশ। তারা হতাশা থেকে আবোল-তাবোল বকতেছে। এ নিয়ে আমাদের মাথা ব্যথা নেই।

কাদের বলেন, ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য শেষ পর্যন্ত টিকবে, এটা আমার মনে হয় না।’নির্বাচন ঘিরে ক্ষমতাসীন দলের সড়কযাত্রার বিষয়ে বিএনপির নেতারা সম্প্রতি বলেছেন, ট্রেনযাত্রায় ব্যর্থ হয়ে এখন রোর্ডমার্চ করছে আওয়ামী লীগ।

এর আগে এই ঐক্য সম্পর্কে কাদের বলেছিলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় দল আওয়ামী লীগকে বাদ দিয়ে কোনো জাতীয় ঐক্য হয় না। যেটা হয়েছে, সেটা ‘জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য’।

গত শনিবার সকালে ঢাকা থেকে রওয়ানা হওয়ার পর ফেনী হয়ে চট্টগ্রামে এসে প্রথম দিনের সড়কযাত্রা শেষ হয়। সেখানে রাত্রিযাপন শেষে সকালে শাহ আমানত (র.) এর মাজার জিয়ারত করে দ্বিতীয় দিনের সড়কযাত্রা শুরু করেন আওয়ামী লীগের নেতারা। চট্টগ্রাম হয়ে তারা কক্সবাজারে গিয়ে সড়কযাত্রা শেষ করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer