Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

‘ছেলেধরা’ গুজব নিয়ে ঠাকুরগাঁও পুলিশের সতর্কবাণী

মোঃ রাসেদুজ্জামান সাজু, ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪১, ২১ জুলাই ২০১৯

প্রিন্ট:

‘ছেলেধরা’ গুজব নিয়ে ঠাকুরগাঁও পুলিশের সতর্কবাণী

ঠাকুরগাঁও : ছেলেধরা সন্দেহে সারাদেশে অভিভাবকদের মাঝে আকঙ্ক ছড়িয়ে পরেছে। সাম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে বেশ কয়েক জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

রোববার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ঠাকুরগাঁওয়ের সকলস্থরের মানুষকে সচেতন করতে এবং এ ধরনের কোন কর্মকান্ডের খবর পেলে নিকটস্থ থানায় জানানোর জন্য অনুরোধ জানিয়েছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি আরো বলেন, গুজব ছড়িয়ে একটি মহল জনগনের মধ্যেভীতি সন্চার ও আইন শৃঙ্খলার অবনতি  ঘটানোর অপচেষ্টায় লিপ্ত হয়েছে।এতে ভবঘুরে, নিরীহ ও অপরিচিত ব্যাক্তি মারধর ও শারীরিকভাবে নির্যাতনের শিকার হচ্ছে। ছেলেধরা বিষয়টি নিছকই গুজব। এধরনের গুজবে কান না দেয়ার জন্য সকলকে বিশেষ ভাবে অনুরোধ জানানো হলো। তাছাড়া এভাবে গুজব ছরিয়ে নিরীহ ব্যাক্তিকে ক্ষতিগ্রস্থ করা ফৌজদারি অপরাধ। এই ধরনের ফৌজদারি  অপরাধ থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্টদেরকে অনুরোধ জানানো যাচ্ছে। এই ধরনের গুজব রটনাকারীদের বিরুদ্দে পুলিশ প্রশাসন যথাযথ আইনগত ব্যাবস্থা গ্রহণ করবে। এ ধরনের কোন কর্মকান্ডের খবর পেলে নিকটস্থ থানায় জানানোর জন্য অনুরোধ করা যাচ্ছে। এই বিষয়ে গণমাধ্যমকর্মীসহ সকলের সহযোগিতা  কামনা  করছি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer