Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ছাত্রদলের মনোনয়ন ফরম বিতরণ শুরু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:৪১, ১৭ আগস্ট ২০১৯

প্রিন্ট:

ছাত্রদলের মনোনয়ন ফরম বিতরণ শুরু

ঢাকা : বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।

আজ শনিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নির্বাচনে আপিল কমিটির প্রধান এবং ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমান বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন।

ঘোষণা অনুযায়ী, আগামী ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের আগামী দিনের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে।

এদিন মনোনয়ন বিতরণের প্রথম দিনেই মনোয়নপত্র সংগ্রহ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, এর পর ছাত্রদলের বিলুপ্ত কমিটির সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক মামুন খান এবং ছাত্রদল নেতা আলিমুল হাকিম মুন্সি।

নতুন ঘোষণা অনুযায়ী, সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়নপত্র ১৭ ও ১৮ আগস্ট বিতরণ করা হবে। জমা দেওয়া যাবে ১৯ ও ২০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩১ আগস্ট।

২২-২৬ আগস্ট যাচাই-বাছাই শেষে ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এরপর ১২ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচার চালাতে পারবেন। ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer