Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

চ্যাম্পিয়নস লিগে সেরার স্বীকৃতি পেল রোনালদোর গোল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৬, ২৮ আগস্ট ২০২০

প্রিন্ট:

চ্যাম্পিয়নস লিগে সেরার স্বীকৃতি পেল রোনালদোর গোল

সদ্য সমাপ্ত চ্যাম্পিয়ন্স লীগে পিএসজিকে হারিয়ে বায়ার্ন মিউনিখ শিরোপা জয় করলেও জুভেন্টাসের জার্সিধারী পর্তুগাল সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদোর একটি আসরের সেরা গোল নির্বাচিত হয়েছে । পুরো মৌসুমের শ্রেষ্ঠ গোলের বিচারে ভক্তদের নজর কেড়েছেন রোনালদোই। তাঁর গোলই হয়েছে এবারের চ্যাম্পিয়নস লিগের সেরা।

উয়েফা ডটকমে ফুটবলপ্রেমীদের ভোটে এবারের মৌসুমের সেরা গোলদাতা হন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। প্রাথমিকভাবে নির্বাচিত ১০টি গোলের মধ্যে অলিম্পিক লিওঁর বিপক্ষে রোনালদোর দূরপাল্লার একটি গোল বেছে নেন ভক্তরা। অন্যদের চেয়ে রোনালদো প্রায় চার লাখ ভোট বেশি পেয়েছেন বলে জানায় উয়েফা।

শেষ ষোলোর লড়াইয়ে লিওঁর বিপক্ষে হেরে গেলেও রোনালদোর দ্বিতীয় গোলটি মনে ধরেছে ভক্তদের। ঘরের মাঠে ডি-বক্সের বাইরে থেকে সিআর সেভেনের দূরপাল্লার শট প্রতিপক্ষের জালে জড়ায়।সেই ম্যাচে জোড়া গোল করেন রোনালদো। ম্যাচটিতে ২-১ গোলে জুভেন্টাস জিতলেও অ্যাওয়ে গোলে এগিয়ে থেকে শেষ আটের টিকেট পায় লিওঁ।

রোনালদোর পর চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় সেরা গোলদাতা নির্বাচিত হয়েছেন আরবি লিপজিগের হয়ে খেলা মার্সেল জাবিৎসার। জেনিথের বিপক্ষে তাঁর জয়সূচক গোলটি নজর কেড়েছে দর্শকদের।

এই তালিকায় তৃতীয় স্থানে আছেন রোনালদোর সতীর্থ হুয়ান কুয়াদরাদো। গ্রুপ পর্বে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে তাঁর করা একটি গোল তৃতীয় সেরা নির্বাচিত হয়েছে। চতুর্থ হয়েছেন বার্সেলোনা তারকা লুইস সুয়ারেজ। গ্রুপ পর্বে ইন্টার মিলানের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচে জোড়া গোল করেছিলেন সুয়ারেজ। দুটি গোলের প্রথম গোলটি সেরার তালিকায় জায়গা করে নিয়েছে।

আর সেমিফাইনালে লিওঁর বিপক্ষে ৩-০ গোলে জয় পাওয়া বায়ার্নের হয়ে জোড়া গোল করেন জেনাব্রি। তাঁর প্রথম গোলটি সেরার তালিকায় পঞ্চম স্থানে নির্বাচিত হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer