Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

চালুর প্রথম দিনেই বাতিল বিমানের বিশেষ ৪ ফ্লাইট

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:৩১, ১৭ এপ্রিল ২০২১

প্রিন্ট:

চালুর প্রথম দিনেই বাতিল বিমানের বিশেষ ৪ ফ্লাইট

চালুর প্রথম দিনেই বাতিল করা হল বিমানের ৪টি ফ্লাইট। অবতরণের অনুমতি না পাওয়ায় ও যাত্রী কম থাকায় এসব ফ্লাইট বাতিল করা হয়।  প্রবাসী কর্মীদের কাজে ফেরত যেতে শনিবার সকাল ছয়টা থেকে চালু হওয়া ১৪ টি ফ্লাইটের মধ্যে ৭ টিই বাতিল হয়েছে বলে জানিয়েছেন শাহজালাল বিমানবন্দর কর্তৃপক্ষ।

এদিকে অবতরণের অনুমতি না নিয়ে কেনো বিমানের সূচি নির্ধারণ করা হয়েছে তা খতিয়ে দেখবে বলে জানিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। বিমানের বিশেষ ফ্লাইটগুলো চলার কথা ছিল সৌদি আরবের শহর রিয়াদ, দাম্মাম ও জেদ্দা, সংযুক্ত আরব আমিরাতের শহর দুবাই ও আবুধাবি, ওমানের মাসকাট, কাতারের দোহা ও সিঙ্গাপুরে। 

এর আগে করোনা ভাইরাসের নেগেটিভ সনদসহ যাত্রার ছয় ঘণ্টা আগে বিমানবন্দরে উপস্থিত থাকতে বলা হয়েছে। তবে লকডাউনের পর প্রথম তিন দিন যাদের ফ্লাইট বাতিল হয়েছে তাদের পরে বিশেষ ব্যবস্থায় অবশ্যই পাঠানো হবে।

ফ্লাইট সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন‍্য যেকোনো বিমান সেলস অফিস অথবা বিমানের কল সেন্টারের ০১৯৯০৯৯৭৯৯৭ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিধিনিষেধের আওতায় ১৪ থেকে ২০ এপ্রিল পর্যন্ত সব আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ করে দেওয়া হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer