Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

চা-শ্রমিকদের ‘প্রধানমন্ত্রীর উপহার-এ্যাম্বুলেন্স’ হস্তান্তর

মোহাম্মদ গোলজার আহমদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪১, ১৭ নভেম্বর ২০২২

প্রিন্ট:

চা-শ্রমিকদের ‘প্রধানমন্ত্রীর উপহার-এ্যাম্বুলেন্স’ হস্তান্তর

ছবি- বহুমাত্রিক.কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে ৩ সেপ্টেম্বর লাক্কাতুরা চা বাগান এলাকার গলফ মাঠে চা শ্রমিকদের সাথে ভিডিও কনফারেন্সে দেওয়া কথা রেখেছেন। তাঁর নিদের্শনা অনুযায়ী দ্রুত সময়ের মধ্যে চা শ্রমিকদের ‘প্রধানমন্ত্রীর উপহার- এ্যাম্বুলেন্স’ হস্তান্তর করা হলো।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সিলেটের লাক্কাতুরা চা বাগানে আজ বৃহস্পতিবার চা শ্রমিকদের ব্যবহারের জন্য ‘প্রধানমন্ত্রীর উপহার- এ্যাম্বুলেন্স’ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মো. মজিবর রহমান একথা বলেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে মতবিনিময়কালে অ্যাম্বুলেন্স ও চিকিৎসকের ব্যবস্থা করে দেওয়ার পাশাপাশি অন্যান্য যেসব দাবি জানানো হয়েছিল তা পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দিয়ে জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী যখন বলেন তিনি চা শ্রমিক পরিবারের সদস্য, তখন চা শ্রমিকদের আর চাওয়া-পাওয়ার কিছু থাকে না।

তিনি সকল পেশার মানুষকে মর্যাদা দিতে জানেন। সবার পাশে থাকেন এবং থাকবেন। চা শ্রমিকদের প্রতি তাঁর যে স্নেহাসিশ, যে ভালোবাসা তার নিদর্শনই-এ উপহার উল্লেখ করে তিনি আরো বলেন, আপনাদেরকে তিনি ভোলেননি। তাঁর হাতে বাংলাদেশ যতদিন, পথ হারাবে না ততদিন।

এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে বক্তৃতা করেন সাবেক সচিব এবং ন্যাশনাল টি কোম্পানি লিমিটেডের পরিচালক মোস্তাফিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক এইচএসএম জিয়াউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক, চা শ্রমিক ইউনিয়নের সিলেট ভ্যালির সভাপতি রাজু গোয়ালা প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer