Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

চা কারখানায় ফ্যানের সাথে মাথা লেগে কর্মরত শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১২, ১৫ জুন ২০২১

প্রিন্ট:

চা কারখানায় ফ্যানের সাথে মাথা লেগে কর্মরত শ্রমিকের মৃত্যু

চা-বাগানের কারখানায় কাজের সময় অসাবধানতায় ফ্যানের সাথে মাথা লেগে এক চা শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ন্যাশনাল টি কোম্পানির কুরমা চা-বাগান কারখানায়।

কুরমা চা বাগানের বাঘাছড়া ফাড়ি বাগানের সহকারি ব্যবস্থাপক ইউসুফ খান জানান, বাঘাছড়া ফাড়ি চা-বাগানের সুদাম প্রসাদ গৌড়ীর ছেলে সনজিব গৌড় (৩৫) কাজের সময় অসাবধনতায় তার মৃত্যু হয়। কারখানাতে কাজের সময় অসাবধানতায় ফ্যানের সাথে তার মাথা লেগে মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হয়। তখন তার পাশে কর্মরত অন্যান্য শ্রমিকরা চিৎকার শুরু করলে ফ্যাক্টরিতে কর্মরত শ্রমিক ও স্টাফরা তাকে দ্রুত উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণ করেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জয়দীপ পাল বলেন, চা-শ্রমিক সনজিব গৌড়কে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। কমলগঞ্জ থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ কামরুল হোসাইন বলেন,হাসপাতাল থেকে তার মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে মৃতের কারণ নির্নয়ের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer