Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে বস্তিতে ভয়াবহ আগুন : ৮ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৪৭, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

চট্টগ্রামে বস্তিতে ভয়াবহ আগুন : ৮ জনের মৃত্যু

চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর চাকতাই ভেড়ামার্কেট এলাকায় বস্তিতে আগুনে পুড়ে ৮ জনের মৃত্যু হয়েছে।শনিবার রাত সাড়ে তিনটার দিকে আগুন লাগার এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. জসীম উদ্দীন জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের চন্দনপুরা, লামারবাজার, নন্দনকানন ও আগ্রাবাদ স্টেশনের ১০টি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে আটটি পোড়া মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি তদন্ত সাপেক্ষে জানানো হবে।

বাকুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, মৃতরা আগুন লাগার সময় ঘুমিয়ে ছিলেন। ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়েই তাদের মৃত্যু হয়েছে। তাদের পরিচয় সনাক্তকরণের চেষ্টা করা হচ্ছে।

এদিকে আগুনে প্রায় ২০০ ঘর পুড়ে যায়। ফায়ার সার্ভিস আগুন লাগার কারণ খতিয়ে দেখছে। ঘটনাস্থলে জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, এ অগ্নিকাণ্ডের কারণ খতিয়ে দেখতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে চার সদস্যের একটি তদন্ত কমিটি করা হয়েছে। তাছাড়া নিহতদের প্রত্যেকের দাফনের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিকভাবে ২০ হাজার টাকা করে সহায়তা দেয়া হচ্ছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer