Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ঘরের ভিতর ঘর হবে না : ওবায়দুল কাদের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৮, ২২ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ঘরের ভিতর ঘর হবে না : ওবায়দুল কাদের

ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একাধিক মনোনয়ন প্রত্যাশীকে উদ্দেশ্য করে বলেছেন, ঘরের ভিতর ঘর হবে না।

শনিবার কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ রাবি উচ্চ বিদ্যাল মাঠে সড়কপথে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে এক পথসভায় তিনি এ কথা বলেন। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দুঃসময়ের ত্যাগী ও জনপ্রিয় ব্যক্তিদের হাতেই নৌকার প্রতীক তুলে দিবেন শেখ হাসিনা। আওয়ামী লীগের নাম বিক্রি করে চাঁদাবাজি করা ও অপকর্মকারীদের মনোনয়ন দেয়া হবে না।

সেতুমন্ত্রী বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি আন্দোলন করতে পারবে না। তাদের ওপর জনগণের আস্থা নেই। যার কারণে আন্দোলন নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে বিএনপি শুধু এটুকুই বলে আসছে ঈদের পরে আন্দোলনে নামবে। এই ঈদ নয়, ওই ঈদে। গত ১০ বছরে দশ মিনিটের জন্যও রাস্তায় নেমে আন্দোলন করতে পারেনি বিএনপি। বাকি একমাসে তারা কি আন্দোলন করবে!

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের অনেক বসন্তের কোকিল আর সুবিধাবাদী প্রবেশ করেছে। তারা দলের দুর্দিনে কখনও থাকবে না। তাদেরকে অতিথি পাখিই বলা যায়। শেখ হাসিনা আগামী একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন বিষয়ে ভেবেচিন্তে প্রার্থী চিশ্চিত করবেন।

জনসভায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ। খবর ইউএনবি’র

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer