Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

‘ঘরে থাকুন’ আহ্বান নিয়ে এবার অনলাইনেই টিভি টকশো

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৯, ৬ এপ্রিল ২০২০

আপডেট: ০০:৩৪, ৬ এপ্রিল ২০২০

প্রিন্ট:

‘ঘরে থাকুন’ আহ্বান নিয়ে এবার অনলাইনেই টিভি টকশো

টেলিভিশন থেকে নেওয়া

করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষায় ‘ঘরে থাকুন’ আহ্বানকে জনপ্রিয় করতে এবার অনলাইনেই টকশো’র প্রচলন শুরু করলো দেশের মূলধারার টেলিভিশন একাত্তরটিভি। রোববার রাতে টেলিভিশনটির জনপ্রিয় অনুষ্ঠান ‘একাত্তর জার্নাল’র সঞ্চালক থেকে শুরু করে আলোচক সবাই ঘরে থেকে অনলাইনে সংযুক্ত হন। 

করোনা মহামারীতে পরিবর্তিত বিশ্ব পরিস্থিতিতে বিবিসিসহ অন্যান্য প্রতিনিধিত্বশীল আন্তর্জাতিক গণমাধ্যমসমূহ ইতিমধ্যেই তাদের কলাকুশলীদের বার্তাকক্ষে না এসে নিজেদের ঘরে থেকেই দায়িত্ব পালনের উদাহরণ সৃষ্টি করেছে। বিশ্বের সেই উদাহরণকে সামনে নিয়ে দেশের গণমাধ্যমও সেই পথে নিজেদের শামিল করলো। 

রোববার রাতের একাত্তর জার্নালে সঞ্চালক মিথিলা ফারজানা অনেকটা চমৎকৃত করে নিজ বাসা থেকে স্বাগত জানান দর্শকদের। পরিবর্তিত পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নিয়ে ঘরে থেকে প্রযুক্তির অগ্রগতিকে কাজে লাগিয়ে অনলাইনে অনুষ্ঠান পরিচালনার ভিন্ন উদাহরণ সৃষ্টির বিষয়ে তাঁর মূল্যায়ন তুলে ধরেন। 

এরপর একে একে তিনি অনুষ্ঠানের আলোচক এটিএন বাংলা’র বার্তা প্রধান জ ই মামুন ও বাংলাট্রিবিউনের নির্বাহী সম্পাদক হারুন-অর-রশীদসহ অন্য অতিথিদের সংযুক্ত করেন। জ্যেষ্ঠ সাংবাদিকসহ অংশ নেওয়া অন্য অতিথিরাও গণমাধ্যমের এই ধরণের রূপান্তরের প্রশংসা করেন। একই সঙ্গে তারা করোনার মতো বৈশ্বিক মহামারী মোকাবেলায় ‘ঘরে থাকুন’ আহ্বানকে মেনে চলতে সবার প্রতি অনুরোধ জানান। 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer