Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

গ্রামীণফোনের সব ধরনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:১৩, ৬ নভেম্বর ২০২২

প্রিন্ট:

গ্রামীণফোনের সব ধরনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা

গ্রামীণফোনের সব ধরনের সিম বিক্রি বন্ধ থাকবে। এ মোবাইল ফোন অপারেটরের নতুন সিম বিক্রিতে গত জুনে নিষেধাজ্ঞা দেয় টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি।রোববার পুরাতন সিম বিক্রিতেও নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

মোবাইল অপারেটরদের সেবার মান পরিমাপের জন্য নতুন ও অত্যাধুনিক কোয়ালিটি অব সার্ভিস (কিউওএস) বেঞ্চমার্কিং সিস্টেমের উদ্বোধন অনুষ্ঠানে বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার এ তথ্য জানান।

এ বিষয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘সেবার মান নিশ্চিত না করা পর্যন্ত গ্রামীণফোন নতুন কোন গ্রাহক তৈরি করতে পারবে না। তাদের পুরাতন সিম বিক্রির সুযোগে নতুন গ্রাহক তৈরি হচ্ছিল। সেবার মান উন্নত না করতে পারলে গ্রামীণফোন নতুন কোন গ্রাহকই তৈরি করতে পারবে না। ’

গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশন্স খায়রুল বাশার কালের কণ্ঠকে বলেন, ‘গ্রাহকদের চাহিদার কারণে প্রাক-অনুমোদিত নম্বর বিক্রির অনুমতি দেওয়ার আগের সিদ্ধান্ত প্রত্যাহার করে নিয়ন্ত্রক সংস্থা আজ গ্রামীণফোনের সিম বিক্রির ওপর আবারও নিষেধাজ্ঞা দিয়েছে। ’

গ্রাহকদের পক্ষ থেকে, গ্রামীণফোন এই সিদ্ধান্তে গভীরভাবে মর্মাহত, আমরা বিশ্বাস করি যে এটি দেশের ডিজিটালাইজেশন এজেন্ডার জন্য এবং গ্রাহকদের স্বাধীনতার পরিপন্থি বলেও জানান তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer