Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

গ্যালারি কায়ায় সোহাগ পারভেজের একক প্রদর্শনী ‘মাই কান্ট্রি’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৬, ১২ সেপ্টেম্বর ২০২১

প্রিন্ট:

গ্যালারি কায়ায় সোহাগ পারভেজের একক প্রদর্শনী ‘মাই কান্ট্রি’

চিত্রশিল্পী সোহাগ পারভেজের আঁকা ছবি নিয়ে আয়োজন করা হয়েছে তার অষ্টম একক প্রদর্শনীর। গত শুক্রবার রাজধানীর উত্তরার ৪ নম্বর সেক্টরের গ্যালারি কায়ায় এর উদ্বোধন করা হয়। `মাই কান্ট্রি` শিরোনামে এ প্রদর্শনীতে শিল্পী সোহাগ পারভেজের আঁকা ৪২টি চিত্রকর্ম প্রদর্শিত হবে।

আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ১১টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এ প্রদর্শনী উপভোগ করতে পারবেন শিল্পপিপাসুরা। শুক্রবার প্রদর্শনীর উদ্বোধন করেন এইচএসবিসি বাংলাদেশের সিইও মো. মাহবুব উর রহমান। এ সময় উপস্থিত ছিলেন কার্টুনিস্ট ও দৈনিক দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের নির্বাহী সম্পাদক শাহরিয়ার খান।

`বিউটি অব বান্দরবান`, `সান্তাল ফ্যামিলি`, `মাই কান্ট্রি`, `ওল্ড ঢাকা`, `ফিশিং`, `কালবৈশাখী`, `মহেশখালী`, `বান্দরবান ইন অটাম`, `ওয়ে টু হোম`, `সেইলিং`সহ নানা শিরোনামে এসব ছবি আঁকতে ক্যানভাসে ব্যবহার করা হয়েছে ওয়াটার কালার, অ্যাক্রিলিক, চারকোলসহ বিভিন্ন মাধ্যম।

স্বাস্থ্যবিধি মেনে এই প্রদর্শনী চলবে। এ কারণে গ্যালারিতে একসঙ্গে সর্বোচ্চ ১৫ জন দর্শনার্থীকে প্রদর্শনী ঘুরে দেখার সুযোগ দেওয়া হবে। প্রদর্শনীটির পৃষ্ঠপোষকতা করছে এডিএন গ্রুপ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer