Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

গোলাম সারওয়ারের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৬, ১৩ আগস্ট ২০১৯

প্রিন্ট:

গোলাম সারওয়ারের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার

ঢাকা : বরেণ্য সম্পাদক গোলাম সারওয়ারের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার। গত বছরের এই দিনে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি প্রয়াত হন।

সাংবাদিকতার বাতিঘরখ্যাত গোলাম সারওয়ারের মৃত্যুবার্ষিকীতে তার পরিবার, সমকালসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

ঢাকায় তার উত্তরার বাসভবনে এবং তার জন্মস্থান বরিশালের বানারীপাড়ায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

গোলাম সারওয়ারের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে সমকাল পরিবার। মঙ্গলবার সকালে রাজধানীর মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাঁর কবরে শ্রদ্ধা জানানো হয়। পুষ্পার্ঘ অর্পণ শেষে গোলাম সারওয়ারের বিদেহী আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সমকালের বার্তা সম্পাদক মশিউর রহমান টিপু, প্রধান প্রতিবেদক লোটন একরাম, ফিচার সম্পাদক মাহবুব আজীজ, বার্তা সম্পাদক (অনলাইন) গৌতম মণ্ডল, মহাব্যবস্থাপক (সার্কুলেশন) হারুন অর রশিদ, বিশেষ প্রতিনিধি আবু কাওসার, সাহাদাত হোসেন পরশ, জ্যেষ্ঠ প্রতিবেদক ওয়াকিল আহমেদ হিরণ, ফসিহ উদ্দিন মাহতাব, জ্যেষ্ঠ ফটো সাংবাদিক কাজল হাজরা ও স্টাফ রিপোর্টার রাজবংশী রায়।

পবিত্র ঈদুল আজহার ছুটির পর দৈনিক সমকাল ও গোলাম সারওয়ার ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে এই পথিকৃৎ সম্পাদকের প্রথম প্রয়াণ দিবস উপলক্ষে স্মরণসভার আয়োজন করা হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer