Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি উরফি জাভেদ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:২৭, ৭ আগস্ট ২০২২

প্রিন্ট:

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি উরফি জাভেদ

উরফি জাভেদ বারবার খবরের শিরোনামে থাকেন তাঁর অদ্ভুত সব পোশাকের কারণে। নেটিজেনদের কটাক্ষ, নিন্দার মুখোমুখি হয়েছেন একাধিকবার। তারপরও তিনি বি-টাউনে চর্চার কেন্দ্রে। ভাইরাল হওয়ার তাগিদে পোশাক নিয়ে সারাক্ষণ ভাবনাচিন্তার মধ্যে ডুবে থাকেন। তার জন্যই কি শরীরের প্রতি এত অযত্ন! অবশেষে হাসপাতালে ভর্তি হয়ে স্বীকার করেই নিলেন উরফি জাভেদ। খবর আজকাল`র।

গত চারদিন ধরে গুরুতর অসুস্থ উরফি। বর্তমানে ভর্তি মুম্বইয়ের এক হাসপাতালে। ১০৩-১০৪ ডিগ্রি জ্বর। একটানা বমি। ওষুধ খাওয়ানোর পরেও স্বাস্থ্যের উন্নতি না হওয়ায়, তাঁকে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নিয়েছে পরিবার।

রবিবার সকালে ইনস্টাগ্রামে নিজের অসুস্থতার কথা জানিয়েছেন উরফি। হাসপাতালের শয্যায় বসে খাবার খাচ্ছেন, সেই মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন। শরীরের প্রতি অযত্নের কারণেই যে তিনি হাসপাতালে চিকিৎসাধীন, তাও লিখেছেন তিনি। তবে ঠিক কী ধরনের অসুস্থতা, তা উল্লেখ করেননি।

উল্লেখ্য, ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় আত্মপ্রকাশ উরফির।এরপর হিন্দি টেলিভিশনের একাধিক ধারাবাহিক এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ‘বিগ বস ওটিটি’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। সম্প্রতি একটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। তবে অভিনয়ের কারণে নয়, উরফি চর্চায় থাকেন শুধুমাত্র পোশাকের কারণে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer