Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

গান ছাড়ছেন ফেরদৌস ওয়াহিদ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:২১, ২ ডিসেম্বর ২০২০

প্রিন্ট:

গান ছাড়ছেন ফেরদৌস ওয়াহিদ

ফেরদৌস ওয়াহিদ। বাংলা সংগীতাঙ্গনের পরিচিত নাম। গানের পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। ১৯৭০ দশকে সঙ্গীত ক্যারিয়ার শুরু করেছিলেন ফেরদৌস ওয়াহিদ। তারপর শ্রোতাদের উপহার দিয়েছেন একাধিক হিট গান।

চলতি বছর সেপ্টেম্বরে সংগীত ক্যারিয়ার শেষ করার ঘোষণা দিয়েছিলেন ফেরদৌস ওয়াহিদ। এবার জানালেন নতুন খবর- চলতি বছর ৩১ ডিসেম্বর গান ছাড়ছেন তিনি। দেশীয় একটি গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন তিনি।

তিনি জানান, ৩১ ডিসেম্বরের পর থেকে আর কোনো নতুন গান করবেন না। উঠবেন না মঞ্চেও। তার ছেলে হাবিব ওয়াহিদের সঙ্গে পরামর্শ করেই এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আসছে ১০ ডিসেম্বর চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আজীবন সম্মাননা পাওয়ার পরই এ ঘোষণা দেবেন তিনি।

ভক্তদের ধন্যবাদ জানিয়ে ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘আজকের ফেরদৌস ওয়াহিদ হতে পেরেছি শুধু ভক্তদের জন্য। ভক্তদের নিরাশ করব না। আমার ১৫টি বিখ্যাত গান নতুন করে তৈরি করেছে হাবিব। প্রতি মাসে একটি করে প্রকাশ করার পরিকল্পনা আছে।’

জানা গেছে, কয়েকমাস ধরে নিজ এলাকা বিক্রমপুরে অবস্থান করছেন ফেরদৌস ওয়াহিদ। সেখান মাছ চাষ ও কৃষিকাজে মন দিয়েছেন তিনি। নিজেদের জন্য চাষ করে সময় কাটাচ্ছেন এ সংগীতশিল্পী।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer