Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

গাজীপুরে শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৯, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ১১:৫৯, ২০ ফেব্রুয়ারি ২০১৯

প্রিন্ট:

গাজীপুরে শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গাজীপুর :: গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের নাটমন্দির প্রাঙ্গণে মঙ্গলবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও বসন্তবরণ অনুষ্ঠিত হয়েছে। জেলা শিল্পকলা একাডেমি- গাজীপুর এ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, পুরস্কার বিতরণও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

বেলা ১১টায় জেলা প্রশাসন চত্বরে আনন্দ শোভাযাত্রায় অন্যান্যদের সাথে গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেবেকা সুলতানা যোগ দেন। পরে জেলা শিল্পকলা একাডেমি’র কালচারাল অফিসার শারমীন জাহান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- গাজীপুর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আবু নাসার উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেবেকা সুলতানা, অধ্যাপক মুকুল কুমার মল্লিক, বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী, লিয়াকত চৌধুরী, নাট্য নির্মাতা মোবারক হোসেন, অ্যাড. মাসুদুর রহমান, অ্যাড. জালাল উদ্দিন, আবু নাসির খান তপন, অ্যাড. আহম্মেদুল কবীর অরুন প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিফাত আরা ভূঁইয়া বন্যা।

জেলা শিল্পকলার শিক্ষক ও শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য ও গান পরিবেশন করেন। এতে বসন্তবরণ উপলক্ষে বিশেষ গান পরিবেশন করা হয়। শেষে জেলা শিল্পকলা একাডেমি’র চারুকলা, সংগীত, নৃত্য ও তবলা বিভাগের কৃতি শিক্ষার্থীদের মাঝে বার্ষিক পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া ইতোপূর্বে জেলা শিল্পকলা একাডেমি পরিবেশিত স্বল্পদৈর্ঘ যাত্রাপালা ‘ভাওয়াল সন্ন্যাসী’ -এর পরিচালক মোঃ বিল্লাল হোসেনসহ ৩০জন শিল্পী ও কলাকুশলীর হাতে পুরস্কার স্বরূপ ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আবু নাসার উদ্দিন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer