Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

গাজীপুরে মোজাম্মেল-সবুজেই আস্থা রাখলো আওয়ামীলীগ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৩০, ২০ মে ২০২২

আপডেট: ০০:৩৩, ২০ মে ২০২২

প্রিন্ট:

গাজীপুরে মোজাম্মেল-সবুজেই আস্থা রাখলো আওয়ামীলীগ

ছবি- সংগৃহীত

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হককে সভাপতি ও মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপিকে সাধারণ সম্পাদক করে গাজীপুর জেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।

গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ গাজীপুর শহরের ঐতিহাসিক রাজবাড়ী মাঠে অনুষ্ঠিত হয়েছে। কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক সংগঠনের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এর আগে সকালে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক সম্মেলনের উদ্বোধন করেন।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ সাইদ খোকন, মো. ইকবাল হোসেন অপু এমপি, সিমিন হোসেন রিমি এমপি, শামসুন নাহার ভূঁইয়া এমপি প্রমুখ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer