Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

গাজীপুরে বাসায় বিস্ফোরণে দগ্ধ ৪

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৫৬, ১৭ আগস্ট ২০১৯

প্রিন্ট:

গাজীপুরে বাসায় বিস্ফোরণে দগ্ধ ৪

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সালনার কাথোরা এলাকায় একটি বাসায় শনিবার ভোরে বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন।

আহতরা হলেন- বাড়ির গৃহকর্তা ইয়াকুব আলী, তার স্ত্রী আকলিমা, ছেলে স্বপন এবং শ্বশুর নূর মোহাম্মদ। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম জানান, শনিবার ভোর ৪টার দিকে প্রচণ্ড বিস্ফোরণের শব্দে এলাকাবাসী কাথোরা এলাকার ইয়াকুব আলী মণ্ডলের বাড়িতে ছুটে আসেন। এসময় ইয়াকুব আলীর একতলা বাড়ির বেডরুম থেকে অগ্নিদগ্ধ অবস্থায় স্থানীয়রা গৃহকর্তা ইয়াকুব আলী, তার স্ত্রী, ছেলে স্বপন এবং শ্বশুরকে উদ্ধার করা হয়।

পরে তাদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ইয়াকুব আলী, স্ত্রী আকলিমা ও শ্বশুর নূর মোহাম্মদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শহিদুল বলেন, কি কারণে বিস্ফোরণ হয়েছে সে সম্পর্কে এখনও জানা যায়নি। আগুনে কক্ষের আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তিনি আরো বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ইয়াকুব আলীর শরীরের বেশিরভাগ, তার স্ত্রীর দেহের ৬০ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer