Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

গাজীপুরে জোড়া খুনের রহস্য উদ্ঘাটন, গ্রেপ্তার ৩

গাজীপুর সংবাদদাতা

প্রকাশিত: ০০:৪৭, ১২ জুলাই ২০২১

আপডেট: ০১:০৫, ১২ জুলাই ২০২১

প্রিন্ট:

গাজীপুরে জোড়া খুনের রহস্য উদ্ঘাটন, গ্রেপ্তার ৩

গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানাধীন বাঘিয়া বিল থেকে গত বুধবার ভাসমান জোড়া লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার সাতদিন পর এ জোড়া খুনের রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। এঘটনায় জেরে ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গাজীপুরে পাওনা ২৫’শ টাকা না দেয়ায় জাদু দেখানোর কথা বলে হাত-পা বেঁধে নিজ সহকর্মীকে পানিতে চুবিয়ে হত্যা এবং আরেক সহকর্মী বিষয়টি প্রকাশ করে দিতে চাইলে তাকেও হত্যার অভিযোগে রাসেল প্রধান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ভিকটিমের মোবাইল ফোন ক্রয়কারী শৈকত সরকার নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

গত ৩ জুলাই গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ীর আমবাগ এলাকার বাঘিয়ার চকের বিলের পাড়ে এ ঘটনাটি ঘটে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টারে এক সংবাদ সম্মেলনে উপ- পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) মো. জাকির হাসান এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে বলা হয়, গাইবান্ধার গোবিন্দগঞ্জের দূর্গাপুর মধ্যপাড়া এলাকার মুনসুর আলীর ছেলে রাসেল প্রধান (২৫), রংপুরের মিঠাপুকুরের চাঁদপাড়ার মো. আলমগীর মিয়ার ছেলে মাহমুদুল হাসান (২০) ও নীলফামারীর ডিমলার সতনাই কলোনী এলাকার আলম মিয়ার ছেলে মো. রাকিব হোসেন (১৮) গাজীপুর সিটির কোনবাড়ী থানাধীন আমবাগ এলাকার শাহানা বেকারীতে কর্মচারী হিসেবে কাজ করতেন।

গ্রেপ্তারকৃত রাসেল প্রধান তার সহকর্মী মাহমুদুলের নিকট ২৫’শ টাকা পাওনা ছিলেন। পাওনা টাকা না দেয়ায় কৌশলে মাহমুদুলকে কোনবাড়ীর আমবাগ এলাকার বাঘিয়ার চকের বিলে চুবিয়ে হত্যা করে রাসেল। হত্যাকান্ড স্থলে থাকা আরেক সহকর্মী রাকিব বিষয়টি সবাইকে বলে দেবে জানালে তৎক্ষণাৎ পাশে থাকা সীমানা পিলার দিয়ে মাথায়, বুকে ও পিঠে আঘাত করে রাকিবকেও হত্যা করেন তিনি। পরে ভিকটিমদের কাছে থাকা ২টি মোবাইল ফোন ও ২’শ টাকা নিয়ে মৃতদেহ পানিতে ভাসিয়ে দিয়ে উপরে ঘসা লতাপাতা দিয়ে ঢেকে দেয়। পরেরদিন সকালে রাসেল ভিকটিম মাহমুদুলের মোবাইল ফোনটি কালিয়াকৈরের চন্দ্রা মোড়ের শৈকতের নিকট ১৪’শ টাকা বিক্রি করে গ্রামের বাড়ী গোবিন্দগঞ্জে চলে যায়।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, আমবাগের বাঘিয়ার চর আবুল কালাম আজাদের ইট ভাটার পাশে বিলে ভাসমান ২ব্যক্তির মৃতদেহ দেখতে পেয়ে এলাকাবাসী কোনাবাড়ী থানায় খবর দিলে পুলিশ লাশের সুরতাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় কোনবাড়ী থানায় অজ্ঞাতনামা হত্যাকারীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার অপরাধ (উত্তর) মো. জাকির হাসান জানান, এ ঘটনায় মামলা রুজুর হওয়ার পর তথ্য প্রযুক্তি ও স্থানীয় সোর্সের তথ্যের ভিত্তিতে কোনাবাড়ী থানার একাধিক টিম কোনাবাড়ী, কালিয়াকৈর ও গাইবান্ধার গোবিন্ধগঞ্জে অভিযান চালায়। পরে সন্দেভাজন হিসেবে ভিকটিম মাহমুদুলের মোবাইল ফোন ক্রয়কারী শৈকত সরকারকে আটক করা হয় এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল রাসেল প্রধানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে রাসেল প্রধান ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। ঘটনাস্থল থেকে রাকিবের মোবাইল ফোন, মাহমুদুলের জিন্স প্যান্ট ও হত্যায় ব্যবহৃত কংক্রিটের সীমানা পিলারের ভাঙ্গা অংশ উদ্ধার করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer