Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

গাজীপুর প্রেসক্লাব নির্বাচন: সভাপতিসহ ১৬ প্রার্থীকে জয়ী ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৬, ২ আগস্ট ২০২১

প্রিন্ট:

গাজীপুর প্রেসক্লাব নির্বাচন: সভাপতিসহ ১৬ প্রার্থীকে জয়ী ঘোষণা

গাজীপুর: অবশেষে আসছে ৫ আগষ্ট গাজীপুর প্রেসক্লাবের ২০২১-২২ মেয়াদের নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে। মোট ১৭টি পদের মধ্যে সভাপতিসহ ১৬ প্রার্থীকে নির্বাচন কমিশন ইতোমধ্যে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেছেন।

সাধারণ সম্পাদক পদে বর্তমান দায়িত্বে থাকা রাহিম সরকার ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন সজীব প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পদে স্বাস্থ্য বিধি মেনে ৫ আগষ্ট ভোট গ্রহণের সার্বিক প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী মোসাদ্দেক হোসেন।

নির্বাচন কমিশনার সুশীল চন্দ্র পাল জানান, সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত টানা চলবে ভোট গ্রহণ। এরপর মধাহ্ন বিরতি দিয়ে ভোট গণনা ও ফলাফল ঘোষণা করা হবে। নির্বাচন কমিশনার মোঃ মোবারক হোসেন জানান, গাজীপুর প্রেসক্লাব ২০২১-২২ মেয়াদের নির্বাচনে মোট ১৭টি পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য ২০টি মনোনয়নপত্র বিক্রয় হয়েছে।

এর মধ্যে ১৮টি মনোনয়নপত্র জমা পড়ে ও যাচাই-বাছাই শেষে বৈধ হিসেবে গৃহীত হয়। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন- সভাপতি পদে মাসুদুল হক (বাংলাদেশ বেতার), সিনিয়র সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন (দৈনিক মুক্ত বলাকা), সহ-সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিটন (দৈনিক গণমুখ), যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান (সাপ্তাহিক ভাওয়াল), সাংগঠনিক সম্পাদক মীর মোহাম্মদ ফারুক (বাংলাভিশন), কোষাধ্যক্ষ মোঃ আবিদ হোসেন বুলবুল (দৈনিক সকালের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক আফজাল হোসেন (দৈনিক আমাদের সংবাদ), দফতর সম্পাদক মোঃ সাদেক আলী (দৈনিক ভোরের পাতা); ক্রীড়া, সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক এম এ ফরিদ (দি মর্নিং গ্লোরি) ও নির্বাহী সদস্য- অধ্যাপক আমজাদ হোসেন (দৈনিক গণমুখ), অধ্যাপক এনামুল হক (দৈনিক বাংলাদেশের খবর), ফজলুল হক মোড়ল (চ্যানেল আই), মোঃ আব্দুর রহমান (বাংলাদেশ টেলিভিশন), মাহতাব উদ্দিন আহাম্মদ (দৈনিক দিনের শেষে), মোঃ হাবিবুর রহমান (দি ডেইলি বাংলাদেশ পোস্ট), আবু বকর ছিদ্দিক আকন্দ (দি ডেইলি স্টার)।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer