Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

গাজীপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড কৃষক লীগের কমিটি গঠন

টি আই সানি,শ্রীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৩, ১৯ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

গাজীপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড কৃষক লীগের কমিটি গঠন

ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর : আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গাজীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নতুন সভাপতি হয়েছেন ছুরত আলী আর সাধারণ সম্পাদক করা হয়েছে মোহাম্মদ আলীকে।
সোমবার (১৮ নভেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড কৃষক লীগের সম্মেলনের দ্বিতীয় পর্বে এ কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

সম্মেলনের প্রথম অধিবেশনের সভাপতিত্বে করেন ২নং গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম,সঞ্চালনায় ছিলেন গাজীপুর ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক সানোয়ার হোসেন,দ্বিতীয় অধিবেশনে গাজীপুর ইউনিয়নের কৃষক লীগের সভাপতি আকরাম হোসেন কাজলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রকিবুল ইসলাম লিটন এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,শ্রীপুর উপজেলা কৃষক লীগের সভাপতি আলহাজ্ব কবির হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আইনুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিরাজুল হক মাতবর, গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক জয়নাল আবেদীন, গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুব আলম লাভলু,গাজীপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক ছাত্র নেতা শেখ মাসুদ পারভেজ জুয়েল, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, আমিনুল ইসলাম গাজীপুর ইউনিয়ন যুবলীগ,শেখ সেলিম গাজীপুর ইউনিয়ন যুগ্ম সম্পাদক, গাজীপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সি:সহ-সভাপতি নাজিম উদ্দিন। অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন,শ্রীপুর উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব আজাহার আলী,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম,গাজীপুর ইউনিয়ন সহ-সভাপতি আব্দুল খালেক, সহ-সভাপতি নাজমুল হাসান,সাংগঠনিক সম্পদক রিপন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, সাংস্কৃতিক সম্পাদক জাকির হোসেন,কৃষি ও পূর্নবাসন সম্পাদক শারফিন আহম্মেদ,কদ্দুছ আলী,নাছির আহম্মেদ,আব্দুছ ছাত্তার,মোবারক হোসেন,সুরত আলী,নজরুল ইসলাম,জহির উদ্দিন,চাঁন মিয়া,আব্বাস আলী প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer