Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

গত ২৪ ঘণ্টায় রামেক করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:০৬, ৪ আগস্ট ২০২২

প্রিন্ট:

গত ২৪ ঘণ্টায় রামেক করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও তিনজনের মৃত্যু হয়েছে। মৃত তিন জনের মধ্যে করোনায় দুইজন এবং করোনার প্রাথমিক উপসর্গ নিয়ে একজন মারা গেছেন।

গতকাল বুধবার, ০৩ আগস্ট সকাল ৯টা থেকে বৃহস্পতিবার, ০৪ আগস্ট সকাল ৯টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় এই তিন জন মারা যান। বিষয়টি নিশ্চিত করে রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে ২ জন এবং করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে ১ জন রোগী মারা গেছেন। মারা যাওয়া তিনজন হলেন- রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা এলাকার ফিরোজা বেগম (৯২), চাঁপাইনবাবগঞ্জ সদরের সুরাতুন নেসা (৯০) ও নওগাঁর রাণীনগরের আব্দুল গাফফার (৬০)। এদের মধ্যে ফিরোজা বেগম ও সুরাতুন নেসা করোনা সংক্রমণে মারা গেছেন। করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আব্দুল গাফফার। স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

জেনারেল শামীম ইয়াজদানী আরও জানান, ২৪ শয্যার রামেক করোনা ইউনিটে বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত ভর্তি ছিলেন ১১ জন রোগী। এদের মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৬ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৪ জন। ভর্তি অন্য ১ জন করোনা নেগেটিভ। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে যান ৪ জন রোগী।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer