Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

খুলনায় সংসদীয় ৬টি নির্বাচনী এলাকায় বিজিবি মোতায়েন

শেখ হেদায়েতুল্লাহ, খুলনা

প্রকাশিত: ১৫:৫২, ১৮ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

খুলনায় সংসদীয় ৬টি নির্বাচনী এলাকায় বিজিবি মোতায়েন

খুলনা : খুলনা জেলা ও মহানগর মিলে সংসদীয় আসন রয়েছে ৬টি। এর মধ্যে মহানগরীতে ২টি ও জেলার ৯ উপজেরায় রয়েছে আরও ৪টি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষার্থে সারাদেশে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি তারাও মাঠপর্যায়ে কাজ করবে। রির্টানিং অফিসারের দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে ‘বিজিবি আইনশৃঙ্খলা রক্ষার্থে মঙ্গলবার থেকে মাঠে নামছে। সারাদেশে আজকের মধ্যেই তাদের মোতায়েন সম্পন্ন হবে। নির্বাচন কমিশনের চাহিদামতো যতদিন প্রয়োজন হবে তারা মাঠে থাকবেন।’

সংসদ নির্বাচনের খুলনা রির্টানিং অফিসারের দপ্তরের সমন্বয়কারী অতিরিক্ত জেলা প্রশাসক ( জেনারেল) মো: জিয়াউর রহমান প্র প্রসঙ্গে বলেন নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী নির্বাচনী এলাকায় বিজিবি মোতায়েন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরের পর তার খুলনা বিজিবি সেক্টও সদও থেকে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকার সহকারী রির্টানিং অফিসারের নিকট সাক্ষাত করে নির্দশনা অনুযায়ী কাজ করবে। তিনি বলেন এ মুহূর্তে কত প্লাটুন নির্বাচনী এলাকায় থাকবে সে ব্যাপারে চুড়ান্ত সিদ্ধান্ত বলা যাচ্ছে না।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ২৪ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত সারাদেশে সেনাবাহিনী মোতায়েন থাকবে। তারা থাকবেন সিভিল এডমিনিস্ট্রেশনকে সহযোগিতা করার জন্য। রিটার্নিং অফিসারদের সঙ্গে সমন্বয় করে কাজ করবে সেনাবাহিনী

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer