Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

খুলনায় ব্যারিস্টার মইনুলের কুশপত্তলিকা দাহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫২, ২১ অক্টোবর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

খুলনায় ব্যারিস্টার মইনুলের কুশপত্তলিকা দাহ

খুলনা : সাবেক তত্ববধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে খুলনায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগ খুলনা মহানগরীর সদর থানা শাখা নগরীর পিকচার প্যালেস মোড়ে এক মানব বন্ধন শেষে তার কুশপত্তলিকা দাহ করে এ ঘোষণা দেয়। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশো’তে সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটূক্তি করায় রোববার দুপুরে মহানগরীর পিকচার প্যালেস মোড়ে এ কর্মসূচি পালিত হয়।

আওয়ামী লীগ খুলনা সদর থানা শাখার সভাপতি অ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম কর্মসূচিতে সভাপতিত্ব করেন। এ সময়ে অন্যান্যেও মধ্যে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ খুলনা মহানগর শাখার শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শহীদুল হক মিন্টু, কৃষক লীগ মহানগর সভাপতি শ্যামল সিংহ রায়, আওয়ামী লীগ সদর থানা শাখার সাধারণ সম্পাদক ফকির মো. সাইফুল ইসলাম, জামাল উদ্দিন বাচ্চু, শ্রমিক লীগ মহানগর সভাপতি আবুল কাশেম , সাধারণ সম্পাদক রনজিৎ কুমার ঘোষ রনো প্রমুখ।

গমাবেশে বক্তারা বলেন সাংবাদিক মাসুদা ভাট্টি সম্পর্কে কটূক্তিকারী এক-এগারোর অন্যতম কুশীলব ব্যারিস্টার মইনুল হোসেনকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। এসময় ব্যারিস্টার মইনুল হোসেনকে সামাজিকভাবে বয়কট করে তারা মইনুল হোসেনকে গ্রেফতার, গণমাধ্যমে অবাঞ্ছিত ঘোষণা করাসহ বিভিন্ন দাবি জানান।

প্রসঙ্গতঃ গত ১৬ অক্টোবর মধ্যরাতে একাত্তর টেলিভিশনের নিয়মিত আয়োজন একাত্তর জার্নালে রাজনৈতিক সংবাদের বিশ্লেষণ চলছিল। এ সময় মইনুলের কাছে মাসুদা ভাট্টির প্রশ্ন ছিল, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে একটি আলোচনা চলছে যে, সদ্য গঠিত জাতীয় ঐক্যফ্রন্টে জামায়াতের প্রতিনিধিত্ব আপনি করছেন কি না?’ এর জবাবে মইনুল হোসেন বলেন, ‘আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি ‘চরিত্রহীন’ বলে আমি মনে করতে চাই।’

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer