Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

খুলনায় দুর্গোৎসবে অতিরিক্ত মদ্যপানে আটজনের মৃত্যু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৫৯, ৯ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

খুলনায় দুর্গোৎসবে অতিরিক্ত মদ্যপানে আটজনের মৃত্যু

খুলনায় দুর্গোৎসবের প্রতিমা বিসর্জনের পর অতিরিক্ত মদ্যপানে আটজনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার তাদের মৃত্যু হয়।অতিরিক্ত মদ্যপানে তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন- নগরীর সোনাডাঙ্গা থানার গল্লামারী পূজা কমিটির সাধারণ সম্পাদক প্রসেনজিৎ রায়, তার বড় ভাই তাপস দাস, খুলনা সদর থানা এলাকার গ্লাক্সো মোড়ের সুজন শীল, খুলনা জেনারেল হাসপাতাল সড়কের রাহুল বিশ্বাস রাজু, রূপসা উপজেলার রাজাপুর গ্রামের পরিমল দাস, একই গ্রামের সমীর বিশ্বাসের স্ত্রী ইন্দ্রানী বিশ্বাস ও নির্মল দাসের ছেলে দীপ্ত দাস এবং নগরীর রায়পাড়া ক্রস রোডের অমিত শীল। তাদের মধ্যে রাহুল গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। পরিমল দাস সেলুন মালিক। আর সুজন শীল রূপসার বঙ্গবন্ধু কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার মো. কামরুজ্জামান জানান, গত মঙ্গলবার রাতে অতিরিক্ত মদ্যপানের কারণে পাঁচজন অসুস্থ হয়ে পড়েন। রাতেই তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বুধবার সকালে তারা মারা যান। এ ঘটনায় খুলনা ও সোনাডাঙ্গা থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer