Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

খালেদাকে বিশেষায়িত হাসপাতালে ভর্তির দাবি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:৫২, ৭ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:৫৯, ৮ সেপ্টেম্বর ২০১৮

প্রিন্ট:

খালেদাকে বিশেষায়িত হাসপাতালে ভর্তির দাবি

ঢাকা : আগামী ২৪ ঘণ্টার মধ্যে কারাবান্দি বেগম খালেদা জিয়াকে বিশেষায়িত হাসাপাতালে নিয়ে চিকিৎসার দাবি জানিয়েছেন তার আইনজীবীরা। শুক্রবার বিকেলে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান তার চার আইনজীবী।

দেখা করে কারাগারের বাইরে এসে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন বলেন, আজ সাক্ষাতে ম্যাডামকে যেভাবে দেখেছি তাতে তিনি কীভাবে আগের দিন আদালতে এসেছিলেন তা ভাবছি। তিনি বাম হাত নাড়াতে পারছেন না। বাম পাশ পুরো অবশ হয়ে গেছে। তার চোখেও প্রচণ্ড ব্যথা। চোখের ভবিষ্যত কী, সেটা বলা যাচ্ছে না। আমরা মনে করি, তাকে চিকিৎসা না দেয়ায় এই অবস্থা হয়েছে।

তিনি বলেন, তাই আমরা দাবি করছি, আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাকে বিশেষায়িত হাসপাতালে নেয়া হোক। ইউনাইটেড, অ্যাপোলো বা যে কোনো বেসরকারি বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হোক। আগে চিকিৎসা তারপর বিচার। খালেদা জিয়ার সুবিচার পাওয়ার অধিকার রয়েছে। তিনি তিনবারের সাবেক প্রধানমন্ত্রী।

এর আগে বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে আইনজীবীরা কারাগারে পৌঁছে খালেদা জিয়ার সাক্ষাতের অনুমতি চান। ৫টার কিছুক্ষণ আগে তারা কারাগারে প্রবেশ করেন। প্রায় এক ঘণ্টার সাক্ষাত শেষে সন্ধ্যা ৬টার দিকে তারা বের হন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer