Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা: সারা দেশে বিক্ষোভ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:০৪, ২৬ নভেম্বর ২০২১

প্রিন্ট:

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা: সারা দেশে বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ও মহানগর যুবদল।

এসব সমাবেশে বিএনপি চেয়ারপারসনকে বিদেশে যেতে বাধা দেওয়ার বিষয়টি সরকারের ষড়যন্ত্র বলে অভিযোগ করেন নেতারা। এসময় দাবি আদায়ে কঠোর আন্দোলনের হুঁশিয়ারিও দেন তারা।

বরিশালে বৃহস্পতিবার সকালে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার দাবিতে অনশন করেছে যুবদলের কয়েকশ’ নেতাকর্মী। এছাড়া নগরীর টাউন হলে বিক্ষোভ সমাবেশ করে সংগঠনটির নেতাকর্মীরা।
চট্টগ্রামে ওয়ার্ডে ওয়ার্ডে মিছিল বের করে নেতাকর্মীরা। এসময় দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।

অন্যদিকে, বিক্ষোভ সমাবেশ করেছে ময়মনসিংহ জেলা ও মহানগর যুবদল। এসময় রাস্তার একপাশ দখল করে বিএনপি চেয়ারপারসনের মুক্তির দাবিতে স্লোগান দেন নেতাকর্মীরা।

এর বাইরে পার্বত্য চট্টগ্রামেও মিছিল বের করে যুবদল। রাঙামাটি শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে সমাবেশ করেন সংগঠনের নেতাকর্মীরা।

একই দাবিতে সমাবেশ হয়েছে খুলনায়। সরকার প্রতিহিংসাবশত খালেদা জিয়াকে গৃহবন্দি রেখে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেন নেতারা।

পুলিশি বাধা উপেক্ষা করে প্রতিবাদ কর্মসূচি পালিত হয়েছে ঠাকুরাগাঁওয়ে। অবিলম্বে দলীয় নেত্রীর বিদেশে চিকিৎসার দাবি জানান তারা।

এছাড়াও হবিগঞ্জ, সুনামগঞ্জ, মাগুরা, ফরিদপুরসহ দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে কঠোর অবস্থানে ছিল আইনশৃঙ্খলা বাহিনী।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer