Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

খন্দকার মাহবুব হোসনকে বিএনপি’র শেষ শ্রদ্ধা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৩২, ১ জানুয়ারি ২০২৩

প্রিন্ট:

খন্দকার মাহবুব হোসনকে বিএনপি’র শেষ শ্রদ্ধা

দলের ভাইস চেয়ারম্যান সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসনকে শেষ শ্রদ্ধা জানিয়েছে বিএনপি।

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে রোববার সকালে মরহুমের মরদেহ আনা হয়। এরপর তার কফিনে দলীয় পতাকা দিয়ে আচ্ছাদন করে শেষ শ্রদ্ধা নিবেদন করেন দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও নজরুল ইসলাম খানের নেতৃত্বে নেতৃবৃন্দ।

মরহুমের প্রতি দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপির পক্ষ থেকে শ্রদ্ধা জানান খন্দকার মোশাররফ হোসেন।এসময় তিনি বলেন, ‘আমরা আমাদের একজন প্রিয় নেতা এবং বিএনপির ভাইস চেয়ারম্যান যিনি দলের জন্য দেশের জন্য, জনগণের জন্য, জাতীয়তাবাদী শক্তির পক্ষে এবং বিচারালয়ে তিনি উচ্চতর আদালতে সত্য ও ন্যায়ের পক্ষে সংগ্রাম করেছেন। ’

মোশাররফ হোসেন আরো বলেন, ‘তার এই মৃত্যুতে যে ক্ষতি হয়েছে এটা পুরণ হওয়ার নয়। আইনজীবীরা তাদের আইনজীবী অভিভাবক হারাল। আমরা একজন জাতীয়তাবাদী আদর্শের একজন নেতাকে হারালাম। আমরা আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহ যেন তাকে বেহেস্তে নসিব করেন।

এসময় উপস্থিত ছিলেন নজরুল ইসলাম খানহ দলের ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, আলতাফ হোসেন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ফজলুর রহমান প্রমূখ। শনিবার রাতে বসুন্ধরায় এভারকেয়ার হসপিটালে চিকিতসাধীন অবস্থায় মারা যান খন্দকার মাহবুব হোসেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৪ বছর।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer