Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ক্ষমতাসীনদের কর্মসূচিতে রাষ্ট্রীয় সুযোগ-সুবিধা : ফখরুল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৮, ২৯ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৫:৪৮, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

ক্ষমতাসীনদের কর্মসূচিতে রাষ্ট্রীয় সুযোগ-সুবিধা : ফখরুল

সাধারণ মানুষ আগামী জাতীয় সংসদ নির্বাচনেও ভোট দিতে পারবে না বলে সন্দেহ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না। বিএনপির সমাবেশে তিন দিন আগে থেকে সব বন্ধ করে দেয় পুলিশ, আর সরকার দলীয়দের কর্মসূচিতে রাষ্ট্রীয় সকল শক্তিকে ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ তাঁর।

২৯ জানুয়ারি ১২ দলীয় জোটের সাথে বিএনপির লিয়াজো কমিটির বৈঠকে এসব কথা বলেন তিনি। এদিন গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে মির্জা ফখরুল যুগপত আন্দোলন নিয়ে ধারাবাহিক মতবিনিময়ের অংশ হিসেবে এই বৈঠক করেন।

বৈঠকে চলমান আন্দোলন নিয়ে, ভবিষ্যতের কর্মসূচি নিয়ে আলোচনা হয়েছে। এছাড়া সরকার পতনের জন্য আন্দোলনকে আরো বেগবান করতে আলোচনা করা হয়।

এ সময় মহাসচিব বলেন, জনগণের কাছে স্পষ্ট, একদলীয় শাসন চাপিয়ে দিয়ে নির্বাচন ব্যবস্থাকেই ধংস করে ফেলা হয়েছে, মানুষ জানে না তারা ভোট দিতে পারবে কিনা এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না। বিএনপির সমাবেশে ৩ দিন আগে থেকে সব বন্ধ করে দেয়, বিএনপিকে কোনো কর্মসূচি করতে দেবে না, আর তাদের কর্মসূচিতে রাষ্ট্রীয় সব শক্তিকে ব্যবহার করে। মির্জা ফখরুল বলেন, এই সরকার এক দলীয় শাসন ব্যবস্থা চাপিয়ে দিয়েছে। মুখে বলে একটা করে আরেকটা। দেশের পুরো চরিত্রটাই বদলে দিয়েছে। গোটা দেশকে অশান্ত অবস্থায় নিয়ে গেছে ক্ষমতাসীনরা। যুগপৎ আন্দোলন সারা পড়েছে, সবার অংশ গ্রহণে ভিন্ন মাত্রা পেয়েছে আন্দোলন বলেও জানান এই বর্ষীয়ান নেতা।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer