Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ক্রিকেটারদের জন্য চট্টগ্রামে চার স্তরের নিরাপত্তা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪৭, ২৩ জানুয়ারি ২০২১

প্রিন্ট:

ক্রিকেটারদের জন্য চট্টগ্রামে চার স্তরের নিরাপত্তা

সিটি করপোরেশন নির্বাচন থাকলেও চট্টগ্রামে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজে নিরাপত্তা নিয়ে নেই কোনো হুমকি। তারপরও খেলা চলাকালীন সময় চার স্তরের নিরাপত্তাবলয় গড়ে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ। এ অবস্থায় খেলোয়াড়দের নিরাপত্তার কথা মাথায় রেখে হয়ে গেল নিরাপত্তা মহড়া।

হোটেল থেকে উইন্ডিজের খেলোয়াড়দের নিয়ে সাগরিকা স্টেডিয়ামের উদ্দেশে যাত্রা করেছে নিরাপত্তা বাহিনী। কিছুদূর আসার পর হঠাৎ করেই সন্ত্রাসী হামলার শিকার হয় বাসটি। বিস্ফোরণ ঘটিয়েছে জিম্মি করার চেষ্টা করা হয় খেলোয়াড়দের। তবে, নিরাপত্তা বাহিনীর তৎপরতার কারণে ভেস্তে যায় সন্ত্রাসী হামলার ছক। কড়া নিরাপত্তাব্যবস্থায়, খেলোয়াড়দের নিয়ে আসা হয় স্টেডিয়ামে।

না, শঙ্কিত হওয়ার কিছুই নেই। এমন ঘটনা বাস্তবে ঘটেনি। এসব কিছুই ছিল নিরাপত্তার অংশ। উইন্ডিজের চট্টগ্রাম আগমন উপলক্ষে এ মহড়া অনুষ্ঠিত হয়।সিটিএসবির এসি নুরুল অবছার জানান, খেলোয়াড়দের যাতায়াত করার সময় রাস্তায় অঘটন ঘটতে পারে অনেক সময়। তাই এই নিরাপত্তাব্যবস্থা করা হয়েছে।

চট্টগ্রামে এখন বইছে নির্বাচনের উত্তাপ। তাইতো ক্রিকেটারদের নিরাপত্তায় আরও সতর্ক আইনশৃঙ্খলা বাহিনী। দু’দলের খেলোয়াড়দের ঢেকে রাখা হবে ৪ স্তরের নিরাপত্তাবলয়ে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer