Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ক্রিকেটারদের আন্দোলনের মুখে মঙ্গলবার জরুরি সভা বিসিবির

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৩৭, ২২ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

ক্রিকেটারদের আন্দোলনের মুখে মঙ্গলবার জরুরি সভা বিসিবির

ঢাকা : ১১ দফা দাবিতে ক্রিকেটারদের আন্দোলনের মুখে মঙ্গলবার জরুরি বোর্ড সভা ডেকেছে বিসিবি।বোর্ডের দায়িত্বশীল এক পরিচালক বোর্ড সভা ডাকার কথা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা কোনোভাবেই ক্রিকেটারদের বিপক্ষে নই। সামনে ভারত সিরিজ। তার আগে বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করা হচ্ছে। এই কারণে দ্রুত বিষয়টি নিষ্পত্তি করতে বোর্ড সভা ডাকতে হয়েছে।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও ক্রিকেটারদের দাবির প্রতি সমর্থন জানিয়েছেন। তিনি বলেন, ক্রিকেটারদের দাবিগুলো অবশ্যই যুক্তিসঙ্গত। এগুলো এমন কিছু না যে, মানা সম্ভব নয়। এগুলোর বেশিরভাগই বাস্তবায়ন হচ্ছে বা হবে। যেমন বিপিএল আগামী বছর যেটা হবে, সেটা আগের মতোই হবে। ফ্র্যাঞ্চাইজি আদলে এটা তো আমরা আগেই বলে দিয়েছি। বাকি যেগুলো আছে সবই পূরণ করার মতো। সমস্যা হচ্ছে তারা এই দাবিগুলো নিয়ে আমাদের কাছে কখনও আসেনি। হঠাৎ করে ক্রিকেটাররা আল্টিমেটাম দেওয়ায় ক্রিকেট বোর্ড অনেকটা ধাক্কা খেয়েছে বলে মন্তব্য করেন তিনি।

জালাল ইউনুস আরো বলেন, আসলে, এটি আমাদের জন্য অস্বস্তিকর। আমাদের কেন মিডিয়ার কাছ থেকে শুনতে হবে। ক্রিকেটাররা আমাদের কাছে আসতে পারতেন। কিন্তু আসেননি। তারা দাবি জানালে আমরা বিষয়টি দেখতাম। আলোচনা ফলপ্রসূ না হলে হয়তো এই প্রক্রিয়ায় থাকতে পারতেন।`

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer