Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ক্যান্সার জয় করে স্বাভাবিক জীবনে ফিরছেন সোনালি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৪, ২ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ক্যান্সার জয় করে স্বাভাবিক জীবনে ফিরছেন সোনালি

ঢাকা : ইরফান খানের পর এবার ক্যানসারকে হারালেন সোনালি বেন্দ্রে। খুব তাড়াতাড়িই মূলস্রোতে ফিরবেন তিনি। জানিয়েছেন নম্রতা শিরোদগর। নিউ ইয়র্কে তিনি ‘মহর্ষি’ ছবির শুটিং করছেন। সেখানেই সোনালির সঙ্গে দেখা করেন তিনি। এরপর ইনস্টাগ্রামে দু’জনে ছবি পোস্ট করেন।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নম্রতা বলেছেন, স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য তৈরি সোনালি। তিনি শক্ত মহিলা। তাঁর সঙ্গে নম্রতা অনেকটা সময় কাটিয়েছেন। সোনালি তাঁকে জীবনের অনেক কথাই বলেছেন। কীভাবে তিনি নিত্য ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন, তাও জানিয়েছেন। নম্রতাও বলেছেন, তিনি সবসময় সোনালির জন্য প্রার্থনা করেন।

শুধু নম্রতা নন। তাঁর ছেলে গৌতমও সোনালির সঙ্গে দেখা করেছেন। সেখানে সোনালির ছেলে রণবীর ও স্বামী গোল্ডিও ছিলেন। তবে কবে সোনালি দেশে ফিরবেন, তা এখনও কিছু জানা যায়নি।

তবে শুধু সোনালি নন, ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন ইরফান খানও। চলতি বছরের শুরুর দিকে শোনা যায় নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হয়েছেন অভিনেতা৷ সেই মতো শুরু হয় চিকিৎসা৷ অস্ত্রোপচারের পর দেখা যায় ক্যানসার থাবা বসিয়েছে তাঁর শরীরে৷ তারপর থেকেই লন্ডনে চিকিৎসা চলছে ইরফানের৷

সূত্রের খবর, একটানা চলা চিকিৎসায় নাকি বেশ ভালই সাড়া দিচ্ছে অভিনেতার শরীর৷ এখন তিনি অনেকটাই সুস্থ৷ আগামী মাসেই দেশেও ফিরে আসার সম্ভাবনা রয়েছে তাঁর৷ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অসুস্থতার কথা জানিয়েছিলেন ইরফান৷ সুস্থ হয়ে উঠছেন বলেও জানিয়েছিলেন তিনি৷ যদিও দেশে ফিরে আসার খবর এখনও অনুরাগীদের দেননি অভিনেতা৷-সংবাদ প্রতিদিন

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer